সাজেকে মোটরসাইকেল দুর্ঘটনায় সেনা সদস্যের মৃত্যু

পর্যটন উপত্যকা সাজেক ভ্যালিতে মোটরসাইকেল দুর্ঘটনায় এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার (২৪ জুলাই) বিকেলে বাঘাইছড়ি-সাজেক সড়কের ১৪ মাইল চম্পাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 নিহত আব্দুল হালিম বাংলাদেশ সেনাবাহিনীতে ল্যান্স করপোরাল হিসেবে কর্মরত ছিলেন। তিনি রাঙ্গামাটির বাঘাইছড়ি পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের পশ্চিম মুসলিম ব্লক এলাকার মৃত শহিদুল ইসলামের বড় ছেলে।

পুলিশ জানায়, সাজেক ভ্যালি থেকে ফেরার পথে চাঁদের গাড়িকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনা ঘটে। এতে নিজের মোটরসাইকেল থেকে উল্টে পরে আব্দুল হালিম মারাত্মকভাবে আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে খাগড়াছড়ির ২০৩ রিজিয়নের হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সেনা সদস্য আব্দুল হালিম চট্টগ্রাম সেনানিবাসের অধীনস্থ ২৩ বীরে কর্মরত ছিলেন। ছুটিতে বাড়িতে এসে মোটরসাইকেল নিয়ে সাজেক পর্যটন এলাকায় বেড়াতে গিয়ে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনার কবলে পড়েন।

বাঘাইছড়ি থানার এএসপি সার্কেল আব্দুল আওয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃষ্টিতে সড়ক পিচ্ছিল ছিল। চাঁদের গাড়ি দেখে হার্ড ব্রেক করে মোটরসাইকেল থেকে উল্টে পরে মাথায় ও কোমরে আঘাত পেয়ে মারাত্মকভাবে আহত হন হালিম। পরে খাগড়াছড়ি সেনাবাহিনীর এমডিএসে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //