রাবি ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু, স্বামী কারাগারে

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের বিভাগের শিক্ষার্থী রিক্তা আক্তারের মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। 

আজ শনিবার (৩০ জুলাই) নগরীর মতিহার থানায় মেয়ের বাবা লিয়াকত আলী জোয়ার্দার তার মেয়ের স্বামীর বিরুদ্ধে এ মামলা দায়ের করেন৷

এদিকে রিক্তার স্বামী আব্দুল্লাহ ইসতিয়াক রাব্বীকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন।

ওসি বলেন, রিক্তার মৃত্যুর ঘটনায় তার বাবা একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ মামলায় ওই মেয়ের স্বামীকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে৷ ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া এখনো বলা যাচ্ছে এটা হত্যাকাণ্ড নাকি অন্য কিছু। ফরেনসিক রিপোর্ট আসতে আরো সময় লাগবে৷ আর এই প্রতিবেদন অনুযায়ী আমরা আইনগত ব্যবস্থা নিব৷

এর আগে গতকাল শুক্রবার (২৯ জুলাই) রাত ১২ টার দিকে নগরীর ধরমপুর এলাকার একটি বাসা থেকে রিক্তা আক্তারকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয় । সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রিক্তা আক্তার বিশ্ববিদ্যালয় আইন বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি কুষ্টিয়া কুমারখালির জোতপাড়া গ্রামে। তার স্বামী আব্দুল্লাহ ইসতিয়াক রাব্বী বিশ্ববিদ্যালয়ের ফলিত গণিত বিভাগের একই বর্ষের শিক্ষার্থী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //