ডিবি পরিচয়ে ২৫ কেজি খাসির মাংস নিয়ে উধাও (ভিডিও)

পাবনার সুজানগরে ডিবি পুলিশ পরিচয়ে বিল্লাল হোসেন নামে এক কসাইয়ের কাছ থেকে ২৫ কেজি খাসির মাংস লুটে নিয়েছে এক প্রতারক। ঘটনাটি ঘটেছে গত রবিবার সকালে সুজানগর পৌরসভার চরসুজানগর গ্রামে। প্রতারিত কসাই বিল্লাল হোসেন ওই গ্রামের মজিবর রহমানের ছেলে।

পৌর বাজারের হোটেল ব্যবসায়ী রফিকুল ইসলাম জানান, রবিবার সকাল ১১টার দিকে আনুমানিক ৩০ বছর বয়সী এক মোটরসাইকেল আরোহী কসাই বিল্লালের বাড়িতে গিয়ে প্রথমে নিজেকে ডিবি পুলিশ পরিচয় দেয়। এরপর সে একটি অনুষ্ঠানের জন্য পাবনার এসপি স্যার খাসির মাংস নিতে পাঠিয়েছে বলে বিল্লালকে জানায়। এ সময় কসাই বিল্লাল মাংসের দরদাম ঠিক করে একটি খাসি জবাই করে ২৫ কেজি মাংস প্রস্তুত করে তাকে দেন এবং প্রয়োজনীয় টাকা চান। কিন্তু সে টাকা না দিয়ে টাকা এসপি স্যার দেবেন বলে কসাই বিল্লালের কর্মচারী জলিলকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে পাবনার উদ্দেশে রওনা দেন।

এক পর্যায়ে মোটরসাইকেল পাবনা অনন্ত সিনেমা হলের কাছে পৌঁছালে প্রতারক ঐ ভুয়া ডিবি পুলিশ কৌশলে জলিলকে মোটরসাইকেল থেকে নামিয়ে দিয়ে মাংস নিয়ে নিরুদ্দেশ হয়ে যায়।

এবিষয়ে পাবনা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহম্মদ আনোয়ার হোসেন এর সাথে মুঠোফোনে খাশির মাংস প্রতারণা করে নেওয়ার  বিষয়ে জানতে  চাইলে তিনি বলেন, জেলা গোয়েন্দা ডিবি পুলিশ কখনো একা কোথায় কোনো অভিযানে যায় না আর এ বিষয়টি দুঃখজনক। কেউ অভিযোগ দিলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //