শ্বশুরবাড়িতে মিললো জামাইয়ের ঝুলন্ত মরদেহ

ঠাকুরগাঁওয়ে শ্বশুরবাড়ির টয়লেট থেকে কমল কিছকু (২৫) নামে এক আদিবাসী যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার (১ আগস্ট) দিবাগত রাত ১১টার দিকে সদর উপজেলার নারগুন ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কমল কিছকু সদর উপজেলার বড় খোচাবাড়ি আদিবাসী মার্কেট এলাকার সম কিছকুর ছেলে।

স্থানীয়রা জানায়, এক সপ্তাহ আগে কমল তার শ্বশুরবাড়িতে আসে। গতকাল সোমবার (১আগস্ট) রাতে তার ঢাকায় যাওয়ার কথা ছিল। সে জন্য কাপড়ও গুছিয়ে রেখেছিল সে। কিন্তু রাতে বাড়ির বারান্দায় কাপড়ের ব্যাগ পড়ে থাকতে দেখেন স্বজনরা। এসময় কমলকে দেখতে না পেয়ে তাকে খোঁজাখুঁজি শুরু করেন।

একপর্যায়ে টয়লেটের দরজা বন্ধ পান স্বজনরা। দীর্ঘক্ষণ ধাক্কাধাক্কি করেও কোনো সাড়াশব্দ মেলেনি। পরে দরজা ভেঙ্গে কমল কিছকুর ঝুলন্ত মরদেহ দেখতে পান তারা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে কমলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ।

স্থানীয়দের ধারণা, পারিবারিক কলহের কারণে ওই যুবক আত্মহত্যা করে থাকতে পারেন।

কমল কিছকুর শ্বশুর বাপৈমার্ডী বলেন, চার বছর আগে আমার মেয়ে দিপালী মার্ডির সাথে সম্পর্ক করে কমল বিয়ে করেন। কিন্তু তাদের এই বিয়ে এখনো কমলের পরিবার মেনে নেননি। সেই কষ্টেই হয়তো আমার জামাই কমল আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

ঠাকুরগাঁও সদর থানার ওসি কামাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //