টাঙ্গাইলে নদীতে নিখোঁজ এক শিশুর মরদেহ উদ্ধার

টাঙ্গাইলের কালিহাতীতে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত শিশু বর্ষা (২) কালিহাতী পৌর এলাকার হরিপুর পশ্চিম পাড়া গ্রামের ইজিবাইক চালক বিদ্যুতের মেয়ে।  

নিখোঁজ রয়েছে ট্রাকচালক মিঞ্জুর মেয়ে শিশু মারিয়া (২)। তাকে উদ্ধারে ঝিনাই নদীর ভাটিতে বিভিন্ন এলাকায় উদ্ধারে তৎপরতা চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্বজনেরা। 

আজ শুক্রবার (৫ আগস্ট) দুপুর সাড়ে বারোটায় উপজেলার নাগবাড়ী ইউনিয়নের ঘোনাবাড়ি এলাকায় ঝিনাই নদী থেকে স্থানীয় এক মাছ শিকারি শিশুর মরদেহটি ভাসতে দেখে উদ্ধার করেন। পরে খবর পেয়ে স্বজনরা গিয়ে শনাক্ত শেষে মরদেহটি বাড়িতে নিয়ে আসে। 

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় বোতল নিয়ে খেলার সময় বাড়ি সংলগ্ন ঝিনাই নদীতে পড়ে নিখোঁজ হয় দুই চাচাতো বোন শিশু মারিয়া ও বর্ষা। এসময় ফায়ার সার্ভিসের সাথে যোগাযোগ করা হলেও রাতে উদ্ধার তৎপরতা চালানো যাবে না বলে বৃহস্পতিবার আসেনি ডুবুরি দল। 

নিহত বর্ষা ও নিখোঁজ মারিয়ার দাদা চাঁন মিয়া জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় দুই শিশু চাচাতো বোন বোতল নিয়ে বাড়ির উঠানে খেলছিল। তাদেরকে না দেখতে পেয়ে আশেপাশে খোঁজাখুঁজি করার পর নদীর ঘাটে বোতল দুটি ভাসতে দেখা যায়। 

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার মহিদুর রহমান জানান, রাতে শুধু জলাধারে উদ্ধার অভিযান নিষেধের কারণে বৃহস্পতিবার রাতে আমরা আসতে পারিনি। শুক্রবার সকালে আসার পরে সম্ভাব্য সকল জায়গায় ডুবুরি নামিয়ে খোঁজাখুঁজি করে সকাল ১০টার পর অভিযান সমাপ্ত করা হয়। এর পর নদীর ভাটিতে নিখোঁজদের স্বজনদের সাথে আমাদের সদস্যরা খোঁজ অব্যাহত রেখেছেন। 

কালিহাতী থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান শেখ এ বিষয়ে জানান, যথাযথ আইনি প্রক্রিয়া শেষে বিনা ময়নাতদন্তে উদ্ধারকৃত মরদেহটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //