বেনাপোলে সাংবাদিক মহসিন মিলনকে হত্যার হুমকি

বেনাপোল প্রেস ক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক মহসিন মিলনের বিরুদ্ধে কথিত সাংবাদিক পরিচয়দানকারী জাহিদ হাসান হত্যার হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সভাপতির বিরুদ্ধে ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস দেয়ায় আজ রবিবার (৭ আগস্ট) দুপুরে জাহিদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। 

জাহিদ বেনাপোলসহ আশপাশের লোকজনের কাছ থেকে বিভিন্ন সময় চাঁদা আদায় করছে যা সাংবাদিক সমাজের জন্য আত্মসম্মানের ও মানহানিকর। বিষয়টি বেনাপোল প্রেসক্লাবের সভাপতি ও অন্যান্য সাংবাদিকদের নজরে পড়লে তাকে মৌখিকভাবে নিষেধ করা হলে তিনি সিনিয়র সাংবাদিক মহসিন মিলনের বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত হয়।

সিনিয়র সাংবাদিক মহসিন মিলন বলেন, গত ৪ আগস্ট দুপুর ১ টায় আমার মোবাইলে ০১৯১৯০১১৬২৯ নম্বর থেকে ফোন দিয়ে বিব্রতকর কথাবার্তাসহ অপরাধমূলক হুমকি প্রদান করেন। এসময় অন্য একটি জাতীয় পত্রিকার সাংবাদিক নজরুল ইসলাম ও দৈনিক যুগান্তর পত্রিকার সাংবাদিক কামাল হোসেন জাহিদ হাসান নিবৃত করার চেষ্টা করলে তিনি আরো উষ্কানীমূলক কথাবার্তা বলতে থাকে। বিষয়টি নিয়ে যশোরসহ বিভিন্ন সাংবাদিককে অবহিত করলে সাংবাদিক পরিচয়দানকারী জাহিদ হাসান ক্ষিপ্ত হয়ে ৬ আগস্ট আমার ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার সম্মান ক্ষুণ্ণ করার জন্য বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছে যা আমার জন্য চরম আত্মসম্মানের ও মানহানিকর। 

এ ব্যাপারে বেনাপোল বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে যার জিডি নং ৩১৬ তাং ০৭/০৮/২২ ইং। জাহিদ ইতিমধ্যে প্রকাশ্যে প্রেস ক্লাব সভাপতিকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে।  

প্রেসক্লাব সভাপতিকে নিয়ে ফেসবুকে এ ধরনের মানহানিকর স্ট্যাটাস দেয়ায় বেনাপোল রিপোর্টারস ইউনিটি, বেনাপোল প্রেস ক্লাব, বেনাপোল টিভি জার্নালিস্ট এসোসিয়েশন, বেনাপোল মানবাধিকার কমিশন, মানবাধিকার সংগঠন রাইটস যশোর, বেনাপোল নাগরিক কমিটি, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি, সিএন্ড এফ এজেন্টস স্টাফ এসোসিয়েশন, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিনসহ বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠনগুলো তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //