বাসে ডাকাতি ও ধর্ষণ: গ্রেপ্তার ছয়জন ৩ দিনের রিমান্ডে

টাঙ্গাইলে চলন্ত বাসে ডাকাতি-ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ১০ ডাকাতের মধ্যে ছয়জনের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বাকি চারজনের ১৬৪ ধারায় জবানবন্দী চলমান রয়েছে।

আজ মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে টাঙ্গাইল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রে ফারজানা হাসানাত আসামিদের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, মামলার তদন্ত কর্মকর্তা হেলাল উদ্দিন প্রত্যেককে ৭ দিন করে রিমান্ডের আবেদন করেন। টাঙ্গাইলের আদালত পরিদর্শক তানবীর আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন। 

রিমান্ড মঞ্জুরকৃত আসামিরা হল- সোহাগ মন্ডল (২০), খন্দকার হাসমত আলী ওরফে দীপু (২৩), বাবু হোসেন ওরফে জুলহাস (২১), মো. জীবন (২১), আব্দুল মান্নান (২২) ও নাঈম সরকার মুন্না (১৯)।

এছাড়াও বাকি চারজন আসামী ১৬৪ ধারায় জবানবন্দী দিচ্ছেন। তারা হলেন- রতন হোসেন (২১),  মো. আলাউদ্দিন (২৪), রাসেল তালুকদার (৩২), আসলাম তালুকদার ওরফে রায়হান (১৮)।

প্রসঙ্গত, টাঙ্গাইলের মধুপুরে ঈগল পরিবহনের একটি নৈশকোচে যাত্রীবেশে ডাকাতি ও নারীযাত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনার মূল পরিকল্পনাকারীসহ ডাকাত চক্রের ১০ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গত রবিবার (৭ আগস্ট) রাতে গোপন তথ্যের ভিত্তিতে রাজধানী ঢাকা, গাজীপুর ও সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে, এ ঘটনায় গত বৃহস্পতিবার ভোরে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকা থেকে মূলহোতা রাজা মিয়াকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ।

পরদিন শুক্রবার ভোরে গাজীপুরের কালিয়াকৈর ও সোহাগপল্লী থেকে মো. আউয়াল ও নুরনবী নামে আরো দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তারা বর্তমানে কারাগারেই আছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //