সরিষাবাড়ীতে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ

জামালপুরের সরিষাবাড়ীতে বখাটের বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় সিঁধ কেটে ঘরে ঢুকে স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের ঘটনা ঘটেছে। 

আজ রবিবার (১৪ আগস্ট) সকালে ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

উপজেলার ডোয়াইল ইউনিয়নে লোকনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত কনক হাসান (২৫)। তিনি একই গ্রামের সৌদিআরব প্রবাসী আব্দুল কাদেরের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, পঞ্চাশি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ওই শিক্ষার্থীকে কিছুদিন আগে বিয়ের প্রস্তাব দেয় বখাটে কনক হাসান। এতে রাজি না হওয়ায় তিনি ওই শিক্ষার্থীকে স্কুলে যাতায়াতের পথে প্রতিদিন উত্যক্ত করতো। এ ঘটনায় পারিবারিকভাবে সাবধান করা হলে তিনি ক্ষিপ্ত হয়ে উঠে।

শুক্রবার মধ্যরাত ৩টার দিকে বখাটে কনক ওই শিক্ষার্থীর বসতঘরের ভিটিতে সিঁধ কেটে শোয়ার কক্ষে ঢুকে। একপর্যায়ে তিনি শিক্ষার্থীর মুখ বেঁধে ধর্ষণ করে এবং ঘটনা কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেন। এ সময় তার চিৎকারে মা-বাবা পাশের কক্ষ থেকে দৌড়ে এগিয়ে গেলে কনক পালিয়ে যায়।

স্থানীয়রা অভিযোগ করেন, বখাটে কনক স্থানীয় কিশোরী-তরুণীদের নিয়মিত উত্যক্ত করে। কিছুদিন আগে তিনি অপকর্ম করতে গিয়ে জনতার হাতে গণধোলাইয়ের শিকার হয়। পুলিশের হাতে একাধিকবার আটকও হয়েছিলো।

এব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, ধর্ষণের ঘটনায় শনিবার বিকেলে ভুক্তভোগীর বাবা থানায় মামলা দায়ের করেছেন। রবিবার সকালে ওই শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করা সম্ভব হয়নি, তবে অভিযান চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //