নড়াইলে হাতুড়িপেটায় কিশোরের মৃত্যু

নড়াইলে হাতুড়িপেটায় গুরুতর আহত হয়ে ১৬ বছর বয়সী এক কিশোর মারা গেছেন। 

গত শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জুয়েল ভূঁইয়া নামে ওই কিশোরের মৃত্যু হয়। 

জুয়েল নড়াইল সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের কর্মচন্দ্রপুর গ্রামের পান্নু ভূঁইয়ার ছেলে। গতকাল রবিবার (১৪ আগস্ট) সন্ধ্যায় তার দাফন হয়েছে।

জুয়েলের চাচাতো ভাই আল আমিন জানান, আধিপত্য বিস্তার নিয়ে কর্মচন্দ্রপুর গ্রামে সিকদার ও ভূঁইয়া বংশের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। গত ৯ আগস্ট সকালে ভ্যানযোগে জুয়েল স্থানীয় মাদরাসা বাজারে যাওয়ার পথে বেতভিটা এলাকায় পৌঁছালে সিকদার বংশের ইয়াসিন, ফিরোজসহ অন্তত ছয়জন তাকে হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে পেটায়। 

তিনি আরো জানান, জুয়েলকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার সন্ধ্যায় তার মৃত্যু হয়। 

জুয়েল মাদরাসা বাজারে একটি সবজি দোকানে কাজ করতেন। তার বাবা পান্নু ভূঁইয়া গরিব কৃষক। জুয়েল বেতভিটা বিবিএস দাখিল মাদরাসায় অষ্টম শ্রেণি পর্যন্ত পড়ালেখা করেছে। আর্থিক অনটনের কারণে লেখাপড়া বাদ দিয়েছে সে।

এদিকে, জুয়েলের মৃত্যুর পর অভিযুক্তদের বাড়িতে ভাংচুর চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে।

নড়াইল সদর থানার ওসি (চলতি দায়িত্ব) মাহমুদুর রহমান জানান, জুয়েলের মৃত্যুর ঘটনায় বিক্ষুব্ধরা প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ছয় রাউন্ড রাবার বুলেট ছুঁড়েছে। 

তিনি আরো জানান, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে বাধা দেওয়ায় ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। জুয়েলের ওপর হামলার ঘটনায় তার চাচা বাদী হয়ে ছয়জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হবে। ইতোমধ্যে জুয়েলকে মারধরের মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে চারজন জামিনে এবং একজন কারাগারে আছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //