সাংবাদিকের ওপর হামলা: আ. লীগ নেতার ছেলে গ্রেপ্তার

লালমনিরহাটে ৪ সাংবাদিকের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার সাহেব মণ্ডল (৩৫) সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজার রহমান মণ্ডলের ছেলে।

গতকাল রবিবার (১৪ আগস্ট) বিকেলে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সিঙ্গারডাবরি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

লালমনিরহাট সদর থানার পরিদর্শক এরশাদুল আলম জানান, গত ১২ অগাস্ট বিকেলে ওই এলাকায় তথ্য সংগ্রহের জন্য গেলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ও যমুনা টেলিভিশনের লালমনিরহাট প্রতিনিধি আনিছুর রহমান লাডলা, প্রথম আলোর সাংবাদিক আব্দুর রব সুজন, এখন টিভির মাহফুজুল হক বকুল এবং যমুনা টিভির ক্যামেরা পারসন আহসানের ওপর হামলা হয়।

আওয়ামী লীগ নেতা আজিজার রহমান মণ্ডলের তিন ছেলেসহ অজ্ঞাত আরো ২০-২১ জন দেশীয় অস্ত্র নিয়ে এ হামলা চালায় বলে মামলায় অভিযোগ করা হয়।

পরিদর্শক এরশাদুল আলম আরো বলেন, সাংবাদিক আনিছুর রহমান লাডলা চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২১ জনের নামে মামলা দায়েরের পর আসামিরা এলাকা ছেড়ে পালিয়ে যায়।

পরে মোবাইল ফোন ট্র্যাক করে তাদের অবস্থান শনাক্তের পর কুড়িগ্রামের সিঙ্গারডাবরি থেকে প্রধান আসামি সাহেব মণ্ডলকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলায় এজাহারনামীয় অন্য আসামিরা হলেন- পঞ্চগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজার রহমান মণ্ডল, তার দুই ছেলে সুলতান মণ্ডল ও শাহজাহান মণ্ডল। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানায় পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //