কক্সবাজারে ১৯ হাজার ইয়াবাসহ আটক ৬

কক্সবাজারে অভিনব কায়দায় গাড়িতে লুকিয়ে পাচারকালে ১৯ হাজার ইয়াবাসহ ছয়জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ সোমবার (১৫ আগস্ট) সকাল ১০ টায় কলাতলী সংলগ্ন মেরিন ড্রাইভ সড়কে এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন- টেকনাফ উপজেলার মৌলভীপাড়া গ্রামের লোকমান হাকিমের ছেলে রফিক (২৪), নাজিরপাড়া গ্রামের জাফর আলমের ছেলে সৈয়দ নুর (২৬), উত্তর নাজিরপাড়া গ্রামের আব্দুল শুকুরের ছেলে সৈয়দ উল্লাহ (২৮) মৌলভীপাড়া গ্রামের আলী আহমদের ছেলে সিদ্দিক (৪০), চকরিয়া উপজেলার পূর্বনিজপাড়ার মৃত শাহ আলমের ছেলে ওসমান (৩০), টেকনাফের নোয়াখালীপাড়ার ছৈয়দুর রহমানের ছেলে ইব্রাহিম (২০)।

কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলম জানান, গোপন সংবাদে টেকনাফ থেকে আসা ঢাকা মেট্রো ক-১১-৩১৮৯ নাম্বারের মিনি কার তল্লাশি করা হয়। এসময় চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে তারা ইয়াবা পাচারের কথা অস্বীকার করে। গাড়িটি কলাতলি সংলগ্ন স্থানীয় ওয়ার্কশপে নিয়ে মেকানিকের সহায়তায় গাড়ির বিভিন্ন অংশ খুলে পুঙ্খানুপুঙ্খ তল্লাশির এক পর্যায়ে গাড়ির নিচে বিশেষ কায়দায় সংযোজন করা বক্সে লুকানো কচটেপ দ্বারা মুড়ানো ইয়াবার অস্তিত্ব পাওয়া যায়। যেখান থেকে উদ্ধার করা হয় ১৯ হাজার ইয়াবা।

তিনি জানান, এরপর আটককৃতদের ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ইয়াবা রিসিভ করার জন্য অপেক্ষায় থাকা চক্রের অন্য দুই মাদক ব্যবসায়ী ওসমান ও ইব্রাহিমকে (২০) কক্সবাজার জেলা কারাগার গেইট থেকে আটক করা হয়। এ ঘটনায় আরো কয়েকজন পলাতব রয়েছে। যাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। অভিযান শেষে এ ব্যাপারে মামলা দায়ের করা হবে বলে জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //