চট্টগ্রামে চলন্ত বাস ছিটকে ব্রিজের নিচে

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ায় চলন্ত একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে ব্রিজের নিচে পড়ে গেছে। এতে বাসের অন্তত ১৪ জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

আজ সোমবার (১৫ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় সাতকানিয়া নয়াখাল তেমুহনী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন- আল আমিন (২১), হালিমা বেগম (১৬), শারমিন আক্তার (২৫), একরাম (৩২), মুহাম্মদ নাসির উদ্দিন (২৭), মোহাম্মদ আব্দুল্লাহ (১২), মুহাম্মদ সরওয়ার কামাল (৩৫), আবুল হাশেম (৪৫), জেসমিন আক্তার (৩৫), মুহাম্মদ জায়াদ (৫), ফরিদা আক্তার (১৭), মাহমুদা খাতুন (৬০) ও হাসান নুর(১৮)।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার এস.এম হুমায়ুন কার্ণায়েন সাম্প্রতিক দেশকালকে বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে গাড়ির ভেতর থেকে আহত অবস্থায় ১৪ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠিয়েছি। এসময় সড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে গেলে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। 

দোহাজারী হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান সাম্প্রতিক দেশকালকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার ও যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //