স্কুলছাত্রীকে ধর্ষণ: মামলা প্রত্যাহারে জন্য হুমকি

জামালপুরের সরিষাবাড়ীতে সিঁধ কেটে ঘরে ঢুকে স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের ঘটনায় মামলা প্রত্যাহারে জন্য ভুক্তভোগীর পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এদিকে ধর্ষকের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার ডোয়াইল ইউনিয়নের লোকনাথপুর গ্রামের গাড়াডোবা-মৌলভীবাজার সড়কে এ কর্মসূচি পালন করা হয়।

জানা যায়, পঞ্চাশি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে (১৪) একই গ্রামের সৌদিআরব প্রবাসী আব্দুল কাদেরের ছেলে কনক হাসান (২৫) কিছুদিন আগে বিয়ের প্রস্তাব দেয়।

এতে রাজি না হওয়ায় ওই শিক্ষার্থীকে স্কুলে যাতায়াতের পথে প্রতিদিন উত্যক্ত করতো সে। এ ঘটনায় পারিবারিকভাবে নিষেধ করা হলে কনক ক্ষিপ্ত হয়ে উঠে।

পরে গত শুক্রবার (১২ আগস্ট) মধ্যরাতে বখাটে কনক ওই শিক্ষার্থীর বসতঘরে সিঁধ কেটে ঢুকে ধর্ষণ করে। এ ঘটনায় পরদিন ধর্ষণের শিকারি স্কুলছাত্রীর বাবা থানায় মামলা দায়ের করে।

কিন্তু ঘটনার কয়েকদিন পেরিয়ে গেলেও কনককে আটক করতে পারেনি পুলিশ। উল্টো ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর পরিবারকে মামলা প্রত্যাহারের জন্য প্রতিনিয়ত হুমকি দেওয়া হচ্ছে।

মানববন্ধনে এলাকাবাসী অভিযোগ করে জানান, কনক মাদকসেবী ও বখাটে। সে স্কুল-কলেজগামী ছাত্রীদের নিয়মিত উত্যক্ত করে থাকে। পুলিশের হাতে একাধিকবার আটকও হয়েছিলো। কনককে দ্রুত গ্রেপ্তার করে ধর্ষণের শাস্তি নিশ্চিতের দাবি জানিয়েছেন স্থানীয়রা।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জানান, ধর্ষক কনক এলাকা ছেড়ে পালিয়েছে। তাকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //