পানিতে ডুবে শত বছরের বৃদ্ধাসহ শিশুর মৃত্যু

গাইবান্ধার সুন্দরগঞ্জে পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- ছবুরন নেছা (১১০) ও মাইশা খাতুন (৪)। গতকাল রবিবার (২১ আগস্ট) দুপুরে উপজেলার শ্রীপুর ইউনিয়নের ছাতিনামারী গ্রামের একটি পুকুরে পড়ে ছবুরন নেছার মৃত্যু হয়। তিনি ওই গ্রামের মৃত ভেদা শেখের স্ত্রী।

শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মুকুল জানান, সকালে ছোট ছেলের বাড়ি থেকে বড় ছেলের বাড়িতে যাওয়ার পথে স্থানীয় মেছের আলীর পুকুর পাড়ে পা পিছলে পানিতে পড়ে যান বৃদ্ধা ছবুরন নেছা। বেশ কিছুক্ষণ পরে তার ছেলের স্ত্রী পুকুরের পানিতে মরদেহ পানিতে ভাসতে দেখে চিৎকার করলে আশেপাশের লোকজন ছুঁটে আসে। পরে পুকুরের পানি থেকে ছবুরনের মরদেহ উদ্ধার করা হয়।

অপরদিকে, গতকাল রবিবার (২১ আগস্ট) বিকেলে একই উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ফলগাছা (মাদ্রাসার পাড়) গ্রামের একটি পুকুরের পানিতে ডুবে মাইশা খাতুনের মৃত্যু হয়। সেই ওই গ্রামের জহির উদ্দিনের মেয়ে।

বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার বিষয়টি বলেন, খেলার সময় পুকুরের পানিতে পড়ে মাইশা খাতুন নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

স্বজনরা জানান, ওই সময় প্রতিবেশী শিশুদের সাথে খেলছিল মাইশা খাতুন। এসময় বাবা-মায়ের অজান্তে পুকুরে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পাশে থাকা পুকুরে শিশু মাইশা খাতুনের মরদেহ ভাসতে দেখেন এলাকাবাসী। পরে স্বজনরা তার মরদেহ উদ্ধার করে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //