‘প্রশাসনকে ব্যারাকে রেখে আসুন রাজপথে খেলি’

জাতীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, ওবায়দুল কাদের সাহেবসহ আওয়ামী লীগের মন্ত্রীরা বলেন, খেলা হবে, তবে আসুন রাজ পথে খেলি, রাজনৈতিক খেলা খেলি। কিন্তু আপনারা সেই খেলা জানেন না। তাই আপনারা এখন ইভিএম দিয়ে খেলতে চান। কারণ আপনারা ইভিএম বানিয়েছেন নৌকাকে পাস করাতে। বিএনপি রাজপথে নামলেই পুলিশ দিয়ে বাধা দেন কেন, প্রশাসনকে ব্যারাকে রেখে আসুন রাজপথে খেলি। দেখি জনগণ কার সাথে থাকে। 

তিনি বলেন, আওয়ামী লীগ বলে বিএনপি নেই, আরে আছে কি নেই তার জন্য আমাদের মাঠেই নামতে দেন, মাঠে নামলেই তো পুলিশ দিয়ে বাধা দেন। যারা পুলিশকে সামনে রেখে খেলে এরা কাপুরুষ। সুষ্ঠু আন্দোলনেও বাধা দিয়ে দলের নেতাকর্মীদের হত্যা করা হয়, মামলা দেয়া হয়, গুম করা হয়। 

আজ বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে জেলা শহরের একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ সুনামগঞ্জ জেলায় বন্যার ক্ষতিগ্রস্ত মহিলাদের মধ্যে জাতীয়বাদী মহিলা দলের পক্ষ থেকে আর্থিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আফরোজা আব্বাস বলেন, জনগণ এ জালিম সরকারের ভয়ে মুখ খুলছে না। দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা করতেই আমরা সবাই এক সাথে শহীদ হবো। দেশের জনগণের ভোটাধিকারসহ সকল অধিকার আদায় করবো। তারেক রহমান দেশের স্বার্থে আবারো স্বাধীনতার ঢাক দিবেন, আমরা সবাই ঐক্যবদ্ধভাবে সেই ডাকে রাজপথে নামব। এই সরকার জনবিচ্ছিন্ন সরকার নিজেদের আখের গোছাচ্ছে। আর দ্রব্যমূল্যসহ সকল পণ্যের দাম বাড়িয়ে দেশের জনগণকে তিলে তিলে শেষ করে দিচ্ছে। 

অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি লুৎফা আনোয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফেজা ফেরদৌস লিপনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন- সাবেক এমপি ও বিএনপি মিডিয়া সেল প্রধান জহির উদ্দিন স্বপন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা বিএনপি সভাপতি সাবেক সংসদ কলিম উদ্দিন আহমেদ মিলন, বিএনপি জাতীয় কমিটির প্রশিক্ষণ বিষয়ক সহ-সম্পাদক প্রফেসার ডা. মোশেদ হাসান খান, জাতীয় মহিলা দলের যুগ্ম সম্পাদক হেলেনা জেরিন খান, জেলা বিএনপি সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুল প্রমুখ। 

এসময় উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি নাদির আহমেদ, আতম মিছবাহ, আবুল কালাম, সেলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, কামরুজ্জামান কামরুল, রাখাব উদ্দিন, ফুল মিয়া, অ্যাডভোকেট আব্দুল হক, আবুল মনসুর শওকত, মমিনুল হক কালারচান, কামরুল হাসান রাজু, মুনাজ্জির হোসেন সুজন, মনাজ্জির আহমেদ, ছাত্রদল আহবায়ক জাহাঙ্গীর আলম সদস্য সচিব তারেক মিয়া প্রমুখ।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে মহিলা দলের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত ১১ জন নারীকে ২৫ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //