ICT Division

পঞ্চগড়ে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

পঞ্চগড়ের আটোয়ারীতে আলোচিত কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি মো. হাসানকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার (২৫ আগস্ট) সন্ধ্যায় সংঘবদ্ধ ধর্ষণ মামলার এজাহারভুক্ত প্রধান আসামি হাসানকে উপজেলার ধাইধাইপাড়া ফায়ার সার্ভিস স্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। 

জানা যায়, গ্রেপ্তারকৃত হাসান উপজেলার ধামোর ইউনিয়নের মালগোঁবা গ্রামের মৃত মো. আমিনুর রহমানের ছেলে।

উল্লেখ্য, গত ৭ আগস্ট ওই কিশোরী প্রেমের সম্পর্কে বাড়ি থেকে হাসান ও রাজু নামের দুই যুবকের সাথে ঘুরতে আসে। পরে তারা আটোয়ারীর কাজী এন্ড কাজী চা বাগানে নিয়ে ধর্ষণ করেন। ধর্ষণের ঘটনাটি উপজেলার পুরাতন আটোয়ারী এলাকার সবুজ টের পান। সবুজ ওই এলাকার আরো চার যুবকের সমন্বয়ে পুনরায় ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে তাকে ফেলে চলে যান। দীর্ঘ সময় পর কিশোরীর আত্মচিৎকারে এলাকার লোকজন তাকে উদ্ধার করে নানার বাড়িতে পৌঁছে দেন।

এ ঘটনার পরপরই পুলিশ ওই কিশোরীর অভিভাবকদের অভিযোগের প্রেক্ষিতে ঘটনার পরদিন উপজেলার ধামোর ইউনিয়নের মালগোঁবা গ্রামের মো. সামিজুলের ছেলে রাজু ইসলাম (২৮), একই ইউনিয়নের পুরাতন আটোয়ারী গ্রামের মো. গিয়াস উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৪৮) নামে দুইজন গ্রেপ্তার করে পুলিশ। 

এ মামলার অন্যান্য আসামিরা হলেন- উপজেলার ফতেহপুর গ্রামের খামির উদ্দিনের ছেলে মো. সবুজ (৩০), আব্দুর রহমান (৫০), তার ছেলে আমিনুল ইসলাম ডিপজল (২৫), খাজিম উদ্দিনের ছেলে মো. নজরুল (৪০) ও কৈলাসের ছেলে ওমর (৩০) এখন পলাতক রয়েছে। 

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা আটোয়ারী থানার ওসি (তদন্ত) মো. দুলাল উদ্দিন জানান, পূর্বে গ্রেপ্তারকৃতরা আদালতে স্বীকারোক্তি দিয়েছে এবং বর্তমানে তারা জেল হাজতেই রয়েছেন। 

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো. সোহেল রানা সত্যতা নিশ্চিত করে জানান, আলোচিত এ ঘটনায় পুলিশ সর্বদা তৎপর ছিল। যত তাড়াতাড়ি সম্ভব বাকি আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //