স্ত্রীকে গলাকেটে হত্যা করে স্বামীর কীটনাশক পান

পারিবারিক কলহের জেরে স্ত্রীকে গলা কেটে হত্যা করে কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেছেন স্বামী মো. শফিকুল ইসলাম (৩৮)। আজ সোমবার (২৯ আগস্ট) ভোরে শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া পরানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর নাম পারভীন বেগম (৩২)। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এছাড়া শফিকুল ইসলামকে পুলিশ হেফাজতে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, সদর উপজেলার বয়ড়া পরানপুর গ্রামের সোহরাব আলীর মেয়ে পারভীন বেগমের সাথে হাওড়া আমতলা গ্রামের মন মিয়ার ছেলে মো. শফিকুল ইসলামের ১০ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে এক মেয়ে ও এক ছেলে রয়েছে।

কয়েক মাস আগে পারিবারিক কলহের জেরে স্ত্রী পারভীন স্বামীর বাড়ি ছেড়ে তার বাবার বাড়িতে চলে যান। গতকাল রবিবার (২৮ আগস্ট) রাতে শফিকুল তার শ্বশুরবাড়িতে যান। ভোরে ঘুমন্ত স্ত্রীকে গলা কেটে হত্যা করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা চালান।

সকালে তাদের কোনো শব্দ না পেয়ে শাশুড়ি জামেলা বেগম ঘরে উঁকি দিয়ে পারভীনের মরদেহ মেঝেতে ও মুখ দিয়ে ফেনা বের হওয়া অবস্থায় শফিকুলকে দেখতে পান। পরে তার চিৎকারে বাড়ির অন্য সদস্যরা এগিয়ে আসেন এবংথানায় খবর দেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা অব্যাহত রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //