সড়ক দুর্ঘটনা দেখতে এসে নারীর মৃত্যু

বরিশাল-ঢাকা মহাসড়কের রহমতপুরে ঢাকাগামী শ্যামলী পরিবহনের চাপায় নিহতদের দেখতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রেনু বেগম (৪১) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গতকাল রবিবার (২৮ আগস্ট) সন্ধ্যায় তিনি মারা যান।

মৃত রেনু বেগম বাবুগঞ্জ উপজেলার উত্তর রহমতপুর এলাকার বাসিন্দা শাহে আলমের বাড়ির ভাড়াটিয়া এবং একই এলাকার মোবারক আলীর শ্যালিকা।

প্রতিবেশীরা জানান, গতকাল দুপুরে দুর্ঘটনার খবর পেয়ে রহমতপুর ব্রিজে ছুটে যান রেনু বেগম। ঘটনাস্থলেই রক্তাক্ত মরদেহ দেখে মাথা ঘুরে পড়ে যান তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রহমতপুর বাজারে নিয়ে স্থানীয়ভাবে চিকিৎসার ব্যবস্থা করেন।

রেনু বেগমকে চিকিৎসা দেওয়া একজন স্বাস্থ্যকর্মী নাম প্রকাশ না করার শর্তে বলেন, ‘ওই নারীকে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে তাৎক্ষণিকভাবে শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। কিন্তু পরিবারের লোকেরা হাসপাতালে না নিয়ে রেনু বেগমকে বাড়িয়ে নিয়ে যান। বাড়িতে নেওয়ার পর রেনু বেগম আরো অসুস্থ হয়ে পড়েন। তার মুখ থেকে ফেনা বেরিয়ে খিঁচুনি শুরু হয়। এসময় পরিবারের সদস্যরা তাকে নিয়ে হাসপাতালের উদ্দেশে রওয়ানা হলে পথেই তার মৃত্যু হয়।

উল্লেখ্য, গতকাল রবিবার বেলা পৌনে ১টার দিকে রহমতপুর ব্রিজের ঢালে শ্যামলী পরিবহনের চাপায় ভ্যানের চালকসহ তিনজন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন দুজন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //