ICT Division

কক্সবাজারে পৃথক ঘটনায় ৩ জনের লাশ উদ্ধার

কক্সবাজারের মহেশখালী, রামু ও চকরিয়ায় পৃথক ঘটনায় তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) জেলার তিন উপজেলায় পৃথক তিন ঘটনা ঘটে। 

মহেশখালীর কালারমারছাড়া ইউনিয়নের ছারারলামা গ্রামে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় আব্দুর শুক্কুর (৬৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি একজন পশু চিকিৎসক এবং হোয়ানক ইউনিয়নের ছনখোলাপাড়া গ্রামের বদিউর রহমানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রণব চৌধুরী।  

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জমি ক্রয় সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মিজ্জির পাড়া গ্রামের জয়নাল ডাকাত ও জাফর আলম এর নেতৃত্বে হামলা চালালে আবদু শুকুর গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি  প্রণব চৌধুরী জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে  নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে৷ দোষীদের শাস্তির আওতায় আনার চেষ্টা চলছে।

এদিকে রামুর খুনিয়াপালং ইউনিয়নে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার দুপুর ২ টায় ইউনিয়নের বড়ডেপা এলাকার মুরগীর ফার্মের পাশ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। 

উদ্ধার হওয়া লাশটি একই এলাকার নুরুজ্জামানের ছেলে মোহাম্মদ জুয়েল (১৬)।

রামু থানার ওসি (তদন্ত) অরূপ কুমার চৌধুরী বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। ঘটনার প্রকৃত কারণ উদঘাটনে কাজ চলছে।

অন্যদিকে চকরিয়ায় যাত্রীবাহী সৌদিয়া পরিবহন বাসের ধাক্কায় ক্ষিরদ চন্দ্র শীল (৮২) নামের এক বৃদ্ধ পথচারী নিহত হয়েছেন।

আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে  চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়াছড়া স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ক্ষিরদ চন্দ্র শীল চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ঘুনিয়া হিন্দুপাড়া এলাকায় মৃত ভীম চন্দ্র শীলের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃদ্ধ ক্ষিরদ চন্দ্র শীল বানিয়ারছড়া স্টেশনে রাস্তার পার হচ্ছিল। এসময় চট্টগ্রামগামী দ্রুতগতির সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস বৃদ্ধ হিরেন্দ্রকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মারা যায় বৃদ্ধ ক্ষিরদ চন্দ্র শীল।

চিরিংগা হাইওয়ে থানার ইনচার্জ (ইন্সেপেক্টর) মোর্শেদুল আলম  বলেন, বাসের ধাক্কায় নিহত ক্ষিরদ চন্দ্র শীল লাশ উদ্ধার করা হয়েছে। যাত্রীবাহী বাসটি পালিয়ে যাওয়ায় চালক-হেলপারকে আটক করা যায়নি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //