সুনামগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

নারায়ণগঞ্জে যুবদল নেতা শাওনকে গুলি করে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে সুনামগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে শহরের পুরাতন বাসস্টেশন এলাকা হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের কালীবাড়ি মোড়ের সামনে আসলে পুলিশি বাঁধার সম্মুখীন হয়। এ সময় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাৎক্ষণিক কালীবাড়ি মোড়ে প্রতিবাদ সমাবেশ করেন।

সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি নাদের আহমদের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুলের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল লতিফ জেপি, অ্যাডভোকেট মল্লিক মইনউদ্দিন সোহেল, অ্যাডভোকেট মাসুক আলম, অ্যাডভোকেট শেরেনুর আলী, রেজাউল হক, আবুল কালাম আজাদ, আবুল মনসুর শওকত, সহ সভাপতি ও জেলা কৃষক দলের আহ্বায়ক আনিসুল হক প্রমুখ।

নারায়ণগঞ্জে যুবদল নেতা শাওনকে যারা গুলি করে হত্যা করেছে তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা। তারা বলেন, এই ফ্যাসিবাদী বিনাভোটের সরকার পুলিশ বাহিনী দিয়ে গায়ের জোরে ক্ষমতা আঁকড়ে রেখেছে। তারা বিরোধী দলের মতপ্রকাশের স্বাধীনতাকে হরণ করেছে। কোন প্রতিবাদ মিছিল বের হলেই তাদের মনে একটি আতঙ্ক কাজ করে। সরকার বুঝতে পেরেছে তাদের পায়ের নীচে মাটি নেই। তাই ক্ষমতা ধরে রাখতে পুলিশ বাহিনীকে সামনে এনে ব্যবহার করছে। একটি র্নিদলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচনেরও দাবি জানান তারা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //