ধর্ষণে পঞ্চম শ্রেণির ছাত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা

মাদারীপুরে হত্যার হুমকি দিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে জিসান নামের এক বখাটের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরী ইতোমধ্যে ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। বিষয়টি স্থানীয় মাতব্বরদের জানানোর পর থেকে দফায় দফায় হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। 

জানা যায়, ছয় মাস আগে মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের খাটোপাড়া গ্রামের গ্রিস প্রবাসী কিরণ মাতুব্বরের ছেলে জিসান ওই কিশোরীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে ওই শিক্ষার্থীকে হত্যার হুমকি দিয়ে একটি বাগানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে।

ভয় আর আতঙ্কে ১২ বছরের ওই কিশোরী বিষয়টি পরিবারের কাছে গোপন রাখে। সম্প্রতি পেটে ব্যথা হলে পরিবারের লোকজন সদর উপজেলার কালিরবাজার এলাকার মোহাম্মদ আলী মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যান।

প্রথমে টিউমার মনে হলেও চিকিৎসকের পরামর্শে আল্ট্রাসনোগ্রাম করলে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি ধরা পড়ে। বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদ আলী মেমোরিয়াল হাসপাতালের মেডিকেল অফিসার রেজাউল করিম রেজা।

এদিকে ভুক্তভোগী কিশোরীর কাছ থেকে বিষয়টি জেনে স্থানীয় মাতব্বরদের কাছে অভিযোগ করলে জিসানের পরিবার থেকে দফায় দফায় হুমকি দেওয়া হয়। 

এ বিষয়ে কিশোরীর বাবা বলেন, মাতব্বদের কাছে জানিয়েছি। তারা সময় নিচ্ছে সমাধান করার জন্য। আমি সময় দিয়েছি। কিন্তু আমাকে হুমকি দেওয়া হচ্ছে। ন্যায় বিচার পেতে প্রয়োজনে মামলা করব।

এদিকে অভিযুক্ত জিসানের ফুফু সাহিদা বেগম বলেন, এটা একটা ষড়যন্ত্র।  ওই মেয়ে ও তার পরিবারের লোকজন ভালো না। এছাড়া এলাকার লোকজন বিষয়টি নিয়ে উস্কানি দিচ্ছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম ফিরোজ বলেন, বিষয়টি শুনেছি। ভুক্তভোগীর পরিবার মামলা করলে সবধরনের আইনগত সহায়তা দেওয়া হবে।

তবে স্থানীয়রা জানান, অভিযুক্ত জিসান গ্রিস প্রবাসী কিরণ মাতুব্বরের ছেলে।  ঘটনার পর থেকে সে ও তার পরিবার গা-ঢাকা দিয়েছে। ধারণা করা হচ্ছে সে লুকিয়ে থেকে লিবিয়া হয়ে ইতালি যাওয়ার প্রস্তুতি নিচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //