নড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে হাতুড়ি ও রড দিয়ে পিটিয়ে হত্যা

শরীয়তপুরের নড়িয়া পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক মামুন খানকে হাতুড়ি ও রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল বুধবার (৭ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে নড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। 

গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নড়িয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। 

নিহত মামুন নড়িয়া পৌরসভার বৈশাখীপাড়া এলাকার আবুল ছালাম খানের ছেলে।

স্বজনদের অভিযোগ, বিভিন্ন সময়ে এলাকায় মাদক নিয়ে প্রতিবাদ করতেন মামুন। এই কারণেই স্থানীয় সন্ত্রাসীরা তাকে হত্যা করেছে।

পরিবার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় নড়িয়া বাজার থেকে বাড়ি ফেরার পথে হাতুড়ি, রড, হকিস্টিক সহ দেশীয় অস্ত্র নিয়ে মামুনের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। এসময় মামুনের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি আঘাত করে হামলাকারীরা পালিয়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা শরীয়তপুর সদর হাসপাতালে পাঠান। শরীয়তপুর সদর হাসপাতালে আনা হলে রাত ৯টার দিকে মামুনকে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। 

পুলিশ ময়নাতদন্তের জন্য তার মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে নিহত মামুনের স্ত্রী তানিয়া আক্তার বলেন, সন্ত্রাসীদের বিরুদ্ধে মাদক বিক্রি আর অন্যায়ের প্রতিবাদ করায় আমার স্বামীকে ওরা (সন্ত্রাসীরা) হত্যা করেছে। আমার ১০ বছরের ছেলে আর ৯ মাসের মেয়েকে নিয়ে আমি কোথায় যাবো। আমি ওদের ফাঁসি চাই।

এ ব্যাপারে নড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ ময়নাতদন্তের জন্য তার মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকের জন্য অভিযান চলছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //