ভূমি অফিসের পিয়নকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়ার কুমারখালীতে আব্দুর রাজ্জাক (৫৮) নামে ভূমি অফিসের এক পিয়নকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো কয়েকজন। আহতরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

আজ শনিবার (১০ সেপ্টেম্বর) সকালের দিকে উপজেলার শিলাইদহ ইউনিয়নের কোমরকান্দি গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে। 

নিহত আব্দুর রাজ্জাক কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের কোমরকান্দি গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে। তিনি কুমারখালী ভূমি অফিসের পিয়ন পদে চাকরি করতেন।

পুলিশ, নিহতের পরিবার সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে একজনকে গরুচোর দাবি করে তাকে মারধর করে কোমরকান্দি গ্রামের শহীদুল, লিমন, সরুদ্দিনসহ ২০-২৫ জন।

এ সময় আব্দুর রাজ্জাক মারপিটের প্রতিবাদ করেন এবং চোরকে পুলিশের হাতে তুলে দেওয়ার জন্য অনুরোধ করেন। পরে আব্দুর রাজ্জাকসহ গ্রামের অনেকেই থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি মিটমাট করে দেয়। 

এ ঘটনাকে কেন্দ্র করে আজ শনিরবার (১০ সেপ্টেম্বর) সকালে কোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আব্দুর রাজ্জাক চা খেতে গেলে তাকে কুপিয়ে হত্যা করে শহীদুল, লিমন, সরুদ্দিনসহ কয়েকজন। এ সময় আব্দুর রাজ্জাককে বাঁচাতে গিয়ে আরো কয়েকজন আহত হস। তাদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, আব্দুর রাজ্জাককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কয়েকজন আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //