ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশকে গুলি করে আসামি ছিনতাই: গ্রেপ্তার ৩

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পুলিশের উপর এলোপাতাড়ি গুলি করে পিতাকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় সন্ত্রাসী পিতা-পুত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

আজ সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে গাজীপুর জেলার টুঙ্গী থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামের মৃত সুধন মিয়ার ছেলে শীর্ষ সন্ত্রাসী ব্যবসায়ী মন্নাফ (৫০) ওরফে মনেক ও তার ছেলে আরেক শীর্ষ সন্ত্রাসী শিপন (৩০)। এর মধ্যে মনেকের বিরুদ্ধে ডাকাতি, চুরি, হত্যা, ধর্ষণসহ ১৫টি মামলা রয়েছে। তার ছেলে শিপনও ডাকাতি-মাদকসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। এসময় শরীফুল নামে তাদের এক সহযোগীকেও গ্রেপ্তার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা মোহাম্মদ শাহীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শীর্ষ অপরাধী পিতা-পুত্রসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের নিয়ে অভিযান অব্যাহত আছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) সোহেল আহমেদের নেতৃত্বে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামে শীর্ষ সন্ত্রাসী ব্যবসায়ী মন্নাফ ওরফে মনেক ও তার ছেলে আরেক শীর্ষ সন্ত্রাসী শিপনকে গ্রেপ্তার করতে অভিযান চালায় পুলিশ। অভিযানে গ্রেপ্তার করা হয় মনেককে। পরে এই সংবাদ পেয়ে তার ছেলে শিপনসহ কয়েকজন মাদককারবারি দুইদিক থেকে পুলিশের ওপর হঠাৎ গুলি চালাতে শুরু করে। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। এসময় মনেকসহ হামলাকারীরা পালিয়ে যায়। এই ঘটনায় গুলিতে নবীনগর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সোহেল ও এসআই রনি সোরে রানার গুলিবিদ্ধ হন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //