কানের দুলের জন্য স্কুলছাত্রীকে হত্যা (ভিডিও)

নরসিংদীর শিবপুরে সোনার চেইন ও কানের দুলের জন্য দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীকে গলা টিপে হত্যা করার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে।

গতকাল মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

অভিযুক্তরে নাম সেলিনা । তিনি নিহত শিশুর বাড়ি পাশে বসবাস করেন। 

জানা গেছে, অভিযুক্ত হত্যার পর শিশুর মরদেহটি বস্তাবন্ধি করে আলমারির ভেতরে রেখে দেন তিনি। নিখোঁজের ৭ ঘণ্টা পর শিশুটির অভিযুক্তের আলমারির ভেতর থেকে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নিহত শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। 

এ ঘটনায় অভিযুক্ত নারী সেলিনা ও তার রিকশাচালক স্বামী হানিফাকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত সায়মা আক্তার শিবপুর উপজেলার যোশর গ্রামের সারোয়ার হোসেনের মেয়ে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, স্কুল থেকে ফিরে গতকাল দুপুরে খাওয়া দাওয়ার পর নিহত সায়মা খেলতে বের হয়। সন্ধ্যা পেরিয়ে রাত হয়ে গেলে বাড়ি না ফেরায় প্রতিবেশী হানিফাদের বাড়িতে খোঁজ করতে যান সায়মার বাবা-মা। সে সময় হানিফার মেয়ে রাইসা সায়মাকে আলমারিতে লুকিয়ে রাখার বিষয়টি জানায়। 

পরে নিহতের স্বজনরা আশপাশের লোকজন নিয়ে অভিযুক্ত সেলিনার ঘর থেকে সায়মার মরদেহ উদ্ধার করেন এবং অভিযুক্তদের গণধোলাই দেন। 

খবর পেয়ে শিবপুর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। ওই সময় অভিযুক্ত সেলিনাকে গ্রেপ্তার করে পুলিশ।

শিবপুর থানার ওসি সালাউদ্দিন মিয়া জানান, হত্যার কারণ সম্পর্কে এখনই বিস্তারিত বলা যাবে না। তবে হত্যার পর তারা পালিয়ে যাওয়ার চেষ্টা চালান। অভিযুক্ত স্বামী ও স্ত্রী দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //