নোয়াখালীতে বিএনপির ৭৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নোয়াখালীর সেনবাগ উপজেলায় সাবেক এক নারী ইউপি সদস্যকে হত্যার চেষ্টা, তার বাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্যসহ কাজী মফিজুর রহমানসহ (৬০) দলটির সহযোগী সংগঠনের ৭৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। 

গতকাল মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে সেনবাগ থানায় মামলাটি করা হয়। মামলায় বিএনপির নির্বাহী কমিটির সদস্যসহ কাজী মফিজুর রহমানকে প্রধান আসামি করে এজাহার নামীয় আসামি করা হয়েছে ১৮জনকে। এ মামলায় অজ্ঞাতনামা আরো ৪০ থেকে ৫০ জনকে আসামি করা হয়েছে। তবে এ মামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার দেখাতে পারেনি পুলিশ।  

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, গত ২৯ আগস্ট বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ডুমুরুয়া ইউনিয়নের ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডের সাবেক নারী ইউপি সদস্য মমতাজ বেগমের বাড়িতে হামলা ভাংচুর, অগ্নিসংযোগ এবং নগদ ৭০ হাজার টাকাসহ ২০ হাজার টাকার মালামাল চুরি করা হয়। একই সাথে বিএনপি-জামায়াতের উশৃঙ্খল নেতাকর্মী বিএনপি নেতা কাজী মফিজুর রহমানের নেতৃত্বে অগ্নিসংযোগ করে তার বাড়িতে ভাংচুর চালিয়ে ৭৫ হাজার টাকা মূল্যের সামগ্রী নষ্ট করে এবং তাকেসহ তার পরিবারের সদস্যদের প্রাণে হত্যা করে লাশ গুম করার হুমকি দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা করলে হামলাকারীদের ইট পাটকেলের আঘাতে কয়েকজন পুলিশ সদস্যও আহত হয়।     

অভিযোগের বিষয়ে জানতে একাধিকবার কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্যসহ কাজী মফিজুর রহমানের মুঠোফোনে কল করা হলেও ফোন বন্ধ পাওয়া যায়।  

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //