চৌহালীতে এসএসসি পরীক্ষায় প্রক্সি দিতে এসে আটক ২

সিরাজগঞ্জের চৌহালীতে এসএসসি ভোকেশনাল পরীক্ষায় প্রক্সি দেওয়ার সময় মো. ফিরোজ (২০) ও আনোয়ার হোসেন (২১) নামে দুই ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে ৷ এসময় আসল পরীক্ষার্থী নুর হোসেন ও ওসমানকে বহিষ্কার করা হয়েছে। 

এদিকে একই দিনে আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গণিত বিষয় পরীক্ষা চলাকালীন সময়ে   অসদুপায় অবলম্বনের দায়ে তিন পরীক্ষার্থীকে বহিষ্কার করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রের পরিদর্শক প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা  ডা. জান্নাতি খাতুন।

আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) পরীক্ষা চলাকালীন সয়ম গোপন সংবাদের ভিত্তিতে  উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. আফসানা  ইয়াসমিন খাষকাউলিয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার কেন্দ্রে গিয়ে গণিত পরীক্ষা দেওয়ার সময় ভুয়া পরীক্ষার্থী মো. ফিরোজ ও আনোয়ার হোসেনকে আটক করে আসল পরীক্ষার্থী নুর হোসেন ও ওসমানকে বহিষ্কার করেন। মো. ফিরোজ নাগরপুর উপজেলার খাষশাহজানী গ্রামের মোকাদ্দেছের ছেলে এবং আনোয়ার হোসেন চৌহালী উপজেলার ঘোরজান ইউনিয়নের মো. ইসমাইলের ছেলে ৷ তাদেরকে চৌহালী থানায় সোপর্দ করা হয়েছে।

চৌহালী থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন, ভুয়া পরীক্ষার্থীর বিরুদ্ধে  নিয়মিত আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. আফসানা ইয়াসমিন বলেন, আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গণিত বিষয় পরীক্ষা চলাকালীন সময়ে অসদুপায় অবলম্বনের দায়ে তিন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

আটককৃত দুইজন ভুয়া পরীক্ষার্থীর বিরুদ্ধে কেন্দ্র সচিবকে নিয়মিত আইনে মামলা দায়ের নির্দেশ দেওয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //