‘নলডাঙ্গার চেয়ারম্যানের’ পিটুনিতে আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

নাটোরের ‘নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যানের’ পিটুনির চার দিন পর উপজেলা ছাত্রলীগ নেতা জামিউল আলীম জীবন হাসপাতালে মারা গেছেন।

আজ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান বলে হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডা. শামীম ইয়াজদানি জানান।

জামিউল আলীম জীবন (২২) নলডাঙ্গা ডিগ্রি কলেজের ছাত্র এবং উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক। জামিউলের বাড়ি নলডাঙ্গার রামশাকাজিপুর গ্রামে।

গত সোমবার সন্ধ্যায় নলডাঙ্গার রামশাকাজিপুর আমতলী বাজারে জীবনকে পিটিয়ে আহত করার অভিযোগে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে নলডাঙ্গা থানায় মামলা করের তার মা।  

মসজিদের মাইক চুরির সালিশ নিয়ে ফেসবুক লাইভ করার পর নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও তার সমর্থকদের পিটুনিতে গুরুতর তিনি গুরুতর আহত হন বলে মামলায় অভিযোগ করা হয়।  

জীবনের চাচা নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম ফিরোজ বলেছেন, অনেক নাটকীয়তার পর শুক্রবার দুপুর সোয়া দুইটার দিকে জীবনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। 

উপজেলা চেয়ারম্যানের পিটুনিতে আহত হয়ে রামেক হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা জীবনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম জানান, এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বিশৃঙ্খলা ঠেকাতে পুলিশ সর্তক রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //