পাবনায় মদের দোকান ভেঙে দিলো স্থানীয়রা

পাবনা সুজানগর উপজেলার কাশিনাথপুর মোড়ে একটি মদের দোকান ভেঙে দিয়েছে স্থানীয়রা। 

আজ রবিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে কাশিনাথপুর মোড় এলাকায় স্থানীয় ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা আসরের নামাজ পড়ে সবাই একত্রিত হয়ে মদের দোকানটি ভেঙে গুঁড়িয়ে দিয়েছে। 

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, আহম্মদপুর ইউপি চেয়ারম্যান কামাল আহমেদের ভাতিজা রবি মিয়ার কাশিনাথপুরে মার্কেটে একটি রুম ভাড়া নিয়ে রামকৃষ্ণ নামের এক ব্যক্তি মদ বিক্রি করে আসছিল। 


এ বিষয়ে ইসলামী আন্দোলনের বেশ কয়েকজন নেতাকর্মীরা জানান, মদ হারাম সেই মদ গ্রাম অঞ্চলে প্রতিদিন সন্ধ্যার পরে এক ঘণ্টা করে বিক্রি করা হতো, এতে স্থানীয় যুব সমাজ ধ্বংসের দিকে যাচ্ছে। 

এ বিষয়ে আহমদ পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল আহমেদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সাম্প্রতিক দেশকালকে জানান, ইসলামী আন্দোলনের বেশকিছু নেতাকর্মীরা বিষয়টি আমাকে অবগত করেছিল এবং আজকে তারা সবাই আমার অফিসে আসছিল, আমি তাদের বলেছি আপনারা যদি ওখানে মদ পান তাহলে আপনারা নষ্ট করে ফেলুন।


এ বিষয়ে সেলসম্যান পরাণ কুমার শিল মুঠোফোনে জানান, আমাদের বাংলাদেশ সরকার অনুমোদিত লাইসেন্স আছে। স্থানীয় কিছু হুজুর কোয়ালিটির মানুষ আমাদের সাথে প্রতিহিংসামূলক এই হামলা ও ভাঙচুর চালিয়েছে। আমাদের দোকানও বেশ কিছুদিন ধরে বন্ধ রয়েছে। 

এ বিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রওশন আলম জানান, বিষয়টি খোঁজখবর নিয়ে খতিয়ে দেখা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : পাবনা মদ

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //