সরিষাবাড়ী আ.লীগের সভাপতি বাদশা, সম্পাদক হারু

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে ছানোয়ার হোসেন বাদশা ও সাধারণ সম্পাদক হিসেবে অধ্যক্ষ ড. হারুন-অর রশীদ পুনঃনির্বাচিত হয়েছেন।

আজ রবিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় সরিষাবাড়ী অনার্স কলেজ মাঠে অনুষ্ঠিত দলের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে এ ফলাফল ঘোষণা করা হয়। সম্মেলনের উদ্বোধক জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ উপস্থিত নেতাকর্মীদের এ ফলাফল জানান।

ফলাফল ঘোষণার পর দলীয় নেতাকর্মীরা মুহুর্মুহু করতালি দিয়ে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান।

সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক বাবু অসিম কুমার উকিল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরীসহ কেন্দ্রীয় ও জেলা নেতারা উপস্থিত ছিলেন।

এতে সভাপতিত্ব করেন সদ্যসাবেক কমিটির সভাপতি ছানোয়ার হোসেন বাদশা। সম্মেলন পরিচালনা করেন সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. হারুন-অর রশীদ।

উল্লেখ্য, আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে অনার্স কলেজ মাঠে নৌকার আদলে তৈরি করা হয় বাহারি মঞ্চ। দিগপাইত উপশহর থেকে সম্মেলনস্থল পর্যন্ত প্রধান সড়ক ও আশেপাশের এলাকাজুড়ে দলীয় নেতাকর্মীরা দুই শতাধিক তোরণ নির্মাণ করে। দীর্ঘ ৮ বছর পর অনুষ্ঠিত সম্মেলনকে ঘিরে দলীয় নেতাকর্মীদের মধ্যে বিরাজ করে সাজ সাজ রব।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //