বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীকে হত্যার চেষ্টা

নোয়াখালীতে এবার আরেক স্কুলছাত্রীকে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে গলা কেটে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। 

ওই স্কুল ছাত্রীর নাম রিতু আক্তার ফারজানা (১৩) সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের দক্ষিণ জামালপুর গ্রামের মহিন উদ্দিনের মেয়ে এবং স্থানীয় নরপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

আজ রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার বিনোদপুর ইউনিয়নের আটখোলা বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এরপর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই ছাত্রীকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগী স্কুলছাত্রী ফারজানা বলেন, প্রতিদিনের ন্যায় রবিবার দুপুর ২টার দিকে স্কুল থেকে একা বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। পথে আটখোলা বাড়ির সামনে পৌঁছলে একটি অটোরিকশা এসে তার পিছনে দাঁড়ায়। ওই সময় অটোরিকশা থেকে মাস্ক পরা এক কিশোর তাকে পিছন থেকে মুখ চেপে ধরে ধারালো কিছু দিয়ে গলা কাটার চেষ্টা করে। পরে পিছন থেকে একটি সিএনজি আসতে দেখে পুনরায় অটোরিকশায় উঠে দ্রুত পালিয়ে যায় হামলাকারী। পরে অন্য শিক্ষার্থীরা ফারজানাকে উদ্ধার করে। তবে হামলাকারীর মুখে মাস্ক থাকায় তাকে ছিনতে পারেনি হামলার শিকার শিক্ষার্থী।   

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //