ICT Division

গাজীপুরে ৮ টুকরো লাশ উদ্ধার: মূল হোতা গ্রেপ্তার

গাজীপুরের কালীগঞ্জে পানজোড়া এলাকার চাঞ্চল্যকর গার্মেন্টস কর্মী সবুজ বার্নাড গোছাল (৩২) হত্যা মামলার আসামিকে গ্রেপ্তার করেছে পিবিআই। মদ তেতুল লাগায় সহকর্মীকে হত্যা করে ৮ টুকা করে বিভিন্ন স্থানে ফেলে রাখে বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে গ্রেপ্তার শাহীনুর রহমান শাহীন (৩২)। সে সাতক্ষীরার তালা থানার বালিয়া এলাকার মোসলেম উদ্দিনের ছেলে।

পিবিআই জানায়, গত ২৮ সেপ্টেম্বর সবুজ বার্নাড গোছাল প্রতিদিনের মতো কালিগঞ্জের পানজোরা পূর্বাচল এ্যাপারেল গার্মেন্টসে কাজ করতে যান। কাজ শেষে আর ফিরে না আসায় বাড়ির আশপাশসহ আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও তার কোন সন্ধান মিলেনি। ছেলেকে না পেয়ে পরদিন তার বাবা অমূল্য গনসালভেস কালিগঞ্জ থানায় একটি নিখোঁজের ডায়েরি দায়ের করেন।

গত ১ অক্টোবর স্থানীয় এলাকাবাসী পূর্বাচল এ্যাপারেল গার্মেন্টস লিমিটেড ফ্যাক্টরির পাশে জনৈক আলাউদ্দিন শেখের বসত বাড়ির দক্ষিণ-পূর্ব পাশে শরীর থেকে বিচ্ছিন্ন সবুজ বার্নাড গোছালের দুটি হাত দেখতে পায় স্থানীয়রা। পরে আশপাশে খোঁজ নিয়ে প্লাস্টিকের পলিথিনে মোড়ানো মাথাসহ ৮ টুকরা শরীরের অংশ উদ্ধার করে পুলিশ। ছেলের এমন মৃত্যুতে বাবা অমূল্য গনসালভেস কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে গাজীপুর জেলা পিবিআই মামলার তদন্ত শুরু করেন। পরে রবিবার সকালে অভিযান চালিয়ে খুলনা মেট্টোপলিটনের সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড হতে শাহীনুর রহমান শাহীন গ্রেপ্তার করে পিবিআই।

গ্রেপ্তার শাহীন জিজ্ঞাসাবাদে জানায়, শাহীন ও সবুজ বার্নাড গোছাল একই গার্মেন্টসে চাকরি করার সুবাদে তাদের মধ্যে ঘনিষ্ঠ বন্ধুত্বে রূপ নেয়। সবুজ বার্নাড গোছাল আসামি শাহীনের ভাড়াকৃত বাসায় প্রায় আসা যাওয়া করত এবং আসামির স্ত্রী জেসমিন আক্তার (৩২) এর সাথে প্রেম ও বিয়ের প্রস্তাব দেয়। এ কথা শাহীন জানতে পারায় কৌশলে পার্টি দেওয়ার কথা বলে মদ আনতে পাঠায়। পরে তারা দুজনেই মদের পাশাপাশি অন্যান্য মাদক সেবন করলে একপর্যায়ে তাদের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। সবুজ বার্নাড গোছাল অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। শাহীন এই সুযোগে সবুজ বার্নাড গোছালকে হত্যা করে বস্তায় ভরে রাখে। পরে কালিগঞ্জের বিভিন্ন এলাকায় নির্জন স্থানে ফেলে দেয়।

এ বিষয়ে পিবিআইর পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান বলেন, আসামি শাহীনুর রহমান শাহীনকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে সবুজ বার্নাড গোছালকে ৮ টুকরো করে হত্যা কথা স্বীকার করলে গতকাল সোমবার (৩ অক্টোবর) গাজীপুর আদালতে প্রেরণ করে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //