বিদ্যুতের খুঁটিবাহী ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা, ৩ শিক্ষার্থী নিহত

ঝিনাইদহে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা বিদ্যুতের খুঁটিবাহী ট্রাকের পেছনে দ্রুতগতির একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা খায়। এতে মোটরসাইকেলের চালকসহ তিন আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (৭ অক্টোবর) রাত ১১টার দিকে সদর উপজেলার আঠারো মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঝিনাইদহ সরকারি ভেটেরিনারি কলেজের ভিপি সাইদুর রহমান মুরাদ (২৫), একই কলেজের শিক্ষার্থী তৌহিদুল ইসলাম (২৩) ও শমরেশ কুমার (২২)।

স্থানীয় বাাসিন্দা ও প্রত্যক্ষদর্শী লিটন হোসেন জানান, ঝিনাইদহ শহর থেকে তিন শিক্ষার্থী একটি মোটরসাইকেলে করে কলেজের দিকে আসছিলেন। পথে আঠারো মাইল এলাকায় পৌঁছালে, সেখানে আগে থেকে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা বিদ্যুতের খুঁটিবাহী একটি ট্রাকে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা দেয় মোটরসাইকেলটি। এতে ঘটনাস্থলেই তিন শিক্ষার্থীর মৃত্যু হয়।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের উপ সহকারী-পরিচালক শামিমুল ইসলাম জানান, রাত ১১টার দিকে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী তিন যুবকের মৃত্যু হয়। পরে তাদের মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

দুর্ঘটনার ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা বলেন, একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন প্রাণ হারান। তারা সবাই সরকারি ভেটেরিনারি কলেজের শিক্ষার্থী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //