কাঁচপুর ব্রিজে ইজিবাইক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রিজের ওপর নিষিদ্ধ ব্যাটারিচালিত ইজিবাইকের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে পাঁচজন নিহত ও তিনজন আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, ইজিবাইকটি উল্টোপথে গন্তব্যে যাচ্ছিলো। এ কারণেই দুর্ঘটনাটি ঘটে।

আজ রবিবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত হয়েছেন অন্তত ৩ জন।

নিহতরা হলেন- নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকার শামসুদ্দিন খন্দকারের ছেলে ইজিবাইকের যাত্রী নুর উদ্দীন (৪৫), ইজিবাইকচালক হানিফ (৩৫), যাত্রী মামুন (৩০), জীবন সরকার (৩৪) ও জামাল।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, আজ সকালের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রিজের ঢাকামুখী লেনে একটি ইজিবাইক শিমরাইল থেকে উল্টোপথে কাঁচপুর যাচ্ছিলো। এসময় ঢাকামুখী একটি মাইক্রোবাসের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় ইজিবাইকটি। 

তিনি আরো জানান, আহতদের মধ্যে ইজিবাইকের এক যাত্রী মদনপুরের আল-বারাকা হাসপাতালে নেওয়ার পর মারা যান। অপর আহত ছয়-সাতজনকে প্রথমে সিদ্ধিরগঞ্জের প্রো-অ্যাকটিভ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আরো তিনজনের মৃত্যু হয়। বাকিরা চিকিৎসাধীন রয়েছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এই দুর্ঘটনায় তিনজনের মরদেহ ঢামেক হাসপাতালে রয়েছে বলে জানিয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //