মদন উপজেলা আওয়ামী লীগের সভাপতি কদ্দুছ, সম্পাদক হান্নান

নেত্রকোণার মদনে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা আবদুল কদ্দুছ ও সাধারণ সম্পাদক আবদুল হান্নান তালুকদারকে মনোনীত করা হয়েছে।

আজ মঙ্গলবার (১১ অক্টোবর) বেলা ১২টার দিকে উপজেলা চত্ত্বরের মুক্ত মঞ্চে জাতীয় ও দলীয় পলাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মতিউর রহমান খান।

বীর মুক্তিযোদ্ধা আবদুল কদ্দুছের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শফিউল আলম চৌধুরী নাদেল।

এ ছাড়াও বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক ও নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল (এমপি); জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু (এমপি); জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক প্রশান্ত কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক ও নেত্রকোণা পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম খান, সহ-সভাপতি হাবিবুর রহমান খান রতন, যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠু, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ভজন সরকার, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক জ্যেষ্ঠ সচিব সাজ্জাদুল হাসান প্রমুখ।

পরে সন্ধ্যায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে মদন উপজেলা শাখা আওয়ামী লীগের সভাপতি হিসেবে বীর মুক্তিযোদ্ধা আবদুল কদ্দুছ ও সাধারণ সম্পাদক হিসেবে আবদুল হান্নান তালুকদারের নাম ঘোষণা করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //