এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণে অভিযুক্ত সেই প্রধান শিক্ষক গ্রেপ্তার

নাটোরের গুরুদাসপুরে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের পর ধর্ষণে অভিযুক্ত প্রধান শিক্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আজ বুধবার (১২ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে গাজীপুরের কালিয়াকৈড় থানার হর-তকীতলা এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক থেকে তাকে গ্রপ্তার করা হয়।

বুধবার সকাল ১০টায় এক প্রেসব্রিফিংয়ে নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ (৪৮) উপজেলার নাজিরপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে।

প্রেস ব্রিফিংয়ে র‌্যাব জানায়, গত ১ অক্টোবর সকাল ১০টার দিকে ভুক্তভোগী এসএসসি পরীক্ষার্থী ব্যবহারিক পরীক্ষা দেওয়ার জন্য বিদ্যালয়ে যান। পরীক্ষা শেষে বিদ্যালয়ের মূল গেটের সামনে দাঁড়িয়ে থাকা ওই পরীক্ষার্থীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে  ফিরোজ এক মাইক্রোবাসে তাকে তুলে নিয়ে যান। ওই দিন রাত ১১টার দিকে ভুক্তভোগীর মা ফিরোজসহ দুজনকে আসামি করে গুরুদাসপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

এদিকে, রাজশাহীর এক বাসায় আটকে রেখে ভয়ভীতি দেখিয়ে ওই পরীক্ষার্থীকে একাধিকবার ধর্ষণ করেন ফিরোজ। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ভুক্তভোগী শিক্ষার্থীকে উদ্ধার করা হলেও অভিযুক্ত ফিরোজ পালিয়ে যান। এ ঘটনার পর তথ্য প্রযুক্তির সহায়তা র‌্যাব গাজীপুর থেকে তাকে গ্রেপ্তার করে।

র‌্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি সম্পৃক্তার কথা স্বীকার করেছেন। পরে আসামিকে গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //