লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে আহত

লক্ষ্মীপুরে শুভ শোভন (৩৫) নামে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে আহত করা হয়েছে। এসময় হামলাকারী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে ব্যবসায়ী ও পথচারীরা। 

গতকাল শনিবার (১৫ অক্টোবর) রাতে শহরের চকবাজার মসজিদ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। 

আহত শোভন লক্ষ্মীপুর পৌর সুপার মার্কেটের এক্সেস ফ্যাশনের সত্ত্বাধিকারী ও পৌরসভার সমসেরাবাদ এলাকার আক্তার হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দোকান বন্ধ করে ঘটনার সময় শুভ মার্কেট থেকে বের হয়ে হেঁটেই বাসার উদ্দেশ্যে রওয়ানা দেয়। ঘটনাস্থল পৌঁছালে হঠাৎ ধারাল দা দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে ওই যুবক। এতে তার শরীরের বিভিন্ন অংশে আঘাত লেগে রক্তাক্ত জখম হয়। তাৎক্ষণিক বাজারের ব্যবসায়ী ও পথচারীরা তাকে প্রাণে রক্ষা করে। হামলাকারীকে গণপিটুনি দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবককে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত শুভকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামীম হোসেন আফজাল বলেন, আহত ব্যক্তির পিঠে, বুকে ও ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, হামলাকারী ওই যুবককে আটক করা হয়েছে। এসময় তার ব্যবহৃত অস্ত্রটি (দা) উদ্ধার করা হয়েছে। কি কারণে ঘটনাটি ঘটেছে তা জানা যায়নি। হামলাকারীকে জিজ্ঞাসাবাদ ও আহত ব্যবসায়ীর সাথে কথা বলে ঘটনার কারণ নিশ্চিত হওয়া যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //