প্রধানমন্ত্রী ধার্মিক মানুষ: শাজাহান খান

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী যিনি অত্যন্ত স্বচ্ছ, পরিচ্ছন্ন একজন মানুষ, যিনি একজন ধার্মিক মানুষ। যিনি বাংলাদেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছে সারা বিশ্বের কাছে। আজকে সেটা বিশ্বয় সৃষ্টি করেছে। তারপরও বিএনপি যে সমস্ত অপবাদ, মিথ্যাচার করার চেষ্টা করার চেষ্টা করছে, মানুষের মনে বিভ্রান্তি সৃষ্টি  হবে না। 

আজ রবিবার (১৬ অক্টোবর) সকালে নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি একথা বলেন।

তিনি আরো বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আওয়ামী লীগকে চোরের দল, সন্ত্রাসীর দল বলা ও জাতির জনক শেখ মজিবুর রহমানের একটি অবস্থায় ও পরিস্থিতিতে যে কথা বলেছে, এটা বিএনপি প্রমাণ দিতে পারবে না। জাতির পিতা সেসময় যে কথা বলেছিল সেটা সময়ের পরিস্থিতি নিয়ে। বরং আমি চ্যালেঞ্জ করতে পারি, কাগজপত্র নিয়ে বসলে আমি প্রমাণ করে দেব বিএনপি চোর ও সন্ত্রাসী ও খুনির দল। 

শাজাহান খান বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর  সর্বদা উন্মাদ ও মিথ্যা কথা বলে, সত্য কথা যেন তার মুখ থেকে খুব কম বলতে শুনেছি।

তিনি আরো বলেন, বিএনপি চোরের দল, সন্ত্রাসীর দল, বাংলাদেশ দুনীতিতে চ্যাম্পিয়ন হয়েছে বিএনপির সময়। শুধু একবার নয় পাঁট বার দুর্নীতি চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //