রোহিঙ্গা ক্যাম্পে আবারো হত্যাকাণ্ড

দুই রোহিঙ্গা নেতাকে কুপিয়ে হত্যার দুইদিন না যেতেই আবারও খুনের ঘটনা ঘটেছে কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে। আজ মঙ্গলবার (১৮ অক্টোবর) রাত ৮টার দিকে উখিয়ার পালংখালী তাজনিমারখোলা ক্যাম্প-১৯  ব্লক-এ/১০ এর একটি দোকানের সামনে এ ঘটনা ঘটে। 

নিহত যুবকের নাম সৈয়দ হোসেন (২৩)। তিনি  ক্যাম্পের ১৯  ব্লক-এ/১০ এর বাসিন্দা মৃত জমিল হোসেনের ছেলে। 

হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার ( মিডিয়া) মোঃ ফারুক আহমেদ।

ঘটনার বিবরণ দিয়ে পুলিশের এই কর্মকর্তা জানান, রাত সোয়া ৮টার দিকে ৫-৬ জন দুর্বৃত্তের একটি দল ব্লক/এ ১০-এর একটি দোকানের সামনে এসে সৈয়দ হোসেনের ওপর অতর্কিতে হামলা চালায়। তারা ওই যুবকের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে এবং গুলি করে মারাত্মকভাবে জখম করে। পরে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে ঘটনাস্থলেই সে মারা যায়। 

ফারুক আহমেদ আরো জানান, আমরা বিভিন্ন উৎস থেকে প্রাপ্ত গোয়েন্দা তথ্য যাচাই-বাছাই করে জানতে পেরেছি, কতিপয় দুষ্কৃতিকারী ইতোপূর্বে তার বাবা জমিল হোসেনকে খুন করেছে। উক্ত খুনের মামলার আসামিদেরকে গ্রেপ্তারের জন্য সে (সৈয়দ হোসেন)  তৎপর ছিল। সেই  আক্রোশ থেকেই বাবার পর ছেলেকে খুন করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। 

সহকারী পুলিশ সুপার ফারুক আরো জানান, হত্যার খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর একটি দল  দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। এই হত্যাকাণ্ডের  সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //