খেলতে গিয়ে বলাৎকারের শিকার শিশু

জামালপুরের সরিষাবাড়ীতে বাসার পাশে খেলতে গিয়ে এক ছেলে শিশু (৮) বলাৎকারের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ বুধবার (২ নভেম্বর) দুপুরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গত মঙ্গলবার (১ নভেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার ভাটারা ইউনিয়নের পশ্চিম ভাটারা গ্রামে এ ঘটনা ঘটে। 

পারিবারিক সূত্র জানায়, পেশায় রাজমিস্ত্রী শিশুটির বাবা একই ইউনিয়নের পাখাডুবি গ্রামের বাসিন্দা। কাজের সুবাদে তিনি পরিবার নিয়ে পশ্চিম ভাটারা গ্রামে একটি ভাড়া বাসায় বসবাস করেন। মঙ্গলবার শিশুটি স্কুল থেকে ফিরে বিকেলে বাসার পাশে খেলতে যায়। এসময় ওই গ্রামের মৃত জামালের ছেলে হবি (৫৫) তাকে কৌশলে পাশের একটি ঝোপে ডেকে নিয়ে জোরপূর্বক বলাৎকার করে বলে অভিযোগ উঠেছে।

শিশুটি বাড়ি ফেরার পর রাতে প্রচণ্ড জ্বর এলে পরিবারের লোকজন তাকে ফার্মেসি থেকে ওষুধ কিনে খাওয়ায়। পরে বুধবার দুপুরে তাকে পরিবারের লোকজন হাসপাতালে ভর্তি করায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. দেবাশীষ রাজবংশী জানান, বলাৎকারের শিকার শিশুকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে সে শারীরিকভাবে শঙ্কামুক্ত। পরিবারের অভিযোগের প্রেক্ষিতে একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। জামালপুর জেনারেল হাসপাতালে তার পরীক্ষা-নিরীক্ষার পরই অভিযোগের সত্যতা নিশ্চিত করা যাবে।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর বলেন, শিশু বলাৎকারের বিষয়টি শুনেছি। পরিবারের লিখিত অভিযোগের প্রেক্ষিতে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //