প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে কাদের সিদ্দিকী

‘খালেদাকে ফের জেলে পাঠানোর কথা বলা ঠিক হয়নি’

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, খালেদা জিয়াকে আবারো জেলে পাঠানোর কথা বলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঠিক হয়নি। 

আজ শনিবার (৫ নভেম্বর) বিকেলে টাঙ্গাইলের সখীপুরে কৃষক শ্রমিক জনতা লীগ এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এসময় গত সংসদ নিবার্চনে পুলিশের দায়ের করা মামলায় কারাবরণ করা দলটির ৬২ জন নেতা-কর্মীকে সংবর্ধনা দেওয়া।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আবারো জেলে পাঠানোর কথা বলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঠিক হয়নি। কারণ কারো উপকার করে তা বলতে হয় না। আপনার বাবা (বঙ্গবন্ধু) শুনলে রাগ করতেন, কষ্ট পেতেন।

বিএনপির চলমান আন্দোলন প্রসঙ্গে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বলে, দেশের বিভিন্ন স্থানে বিএনপির সমাবেশে বাধা দেওয়া ও গাড়ি বন্ধ করা ঠিক হয়নি। গাড়ি চালু থাকলে যে লোক হতো, গাড়ি বন্ধ করায় পায়ে হেঁটে সমাবেশে তার চেয়ে বেশি মানুষ জড়ো হয়েছে। তাই এসব করে পার পাওয়া যায় না। আপনি দেশের মালিক নন সেবক।

তিনি বলেন, ২০১৮ সালে কোনো নির্বাচনই হয়নি, সবাই বলে সেটা ছিল ভোট চুরির নির্বাচন। আমার মেয়ে যদি নির্বাচিত হত তাহলে আমরাও হতাম ভোট চোরের দল। ঐক্যফ্রন্টের যারা নির্বাচিত হয়েছেন তারাও চুরির ভোটে নির্বাচিত।

তিনি আরো বলেন,আমরা ঐক্যফ্রন্টে গিয়েছিলাম ড.কামালকে ভালো নেতা মনে করে। কিন্তু তিনি ভালো নেতা নন, ভালো মানুষ।

সভায় আবদুস ছবুরের সভাপতিত্বে দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান খোকা বীর প্রতীক,নাসরিন সিদ্দিকী, ইকবাল সিদ্দিকী, শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, শফিকুল ইসলাম দেলুয়ার, বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম সরকার, হাবিবুন্নবী সোহেল, এটিএম সালেক হিটলু, সানোয়ার হোসেন, আবু জাহিদ রিপন, আলমগীর সিদ্দিকী, দুলাল হোসেন প্রমুখ বক্তব্য দেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //