ঝিনাইদহ পৌরসভার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের সংবর্ধনা

পৌর মডেল কলেজের উদ্যোগে ঝিনাইদহ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার (৫ নভেম্বর) বিকেলে পৌর চত্বরে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় পৌর মডেল কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেডিয়েন্ট গ্রুপের চেয়ারম্যান ও জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নাসের শাহরিয়ার জাহেদী মহুল।

ঝিনাইদহ পৌর মডেল কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, নবনির্বাচিত মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল, ঝিনাইদহ সরকারি কেসি কলেজের সাবেক অধ্যক্ষ মো. শহিদুল ইসলাম, প্যানেল মেয়র সাইফুল ইসলাম মধু প্রমুখ।

ঝিনাইদহ পৌরসভার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠান। ছবি: ঝিনাইদহ প্রতিনিধি

এসময় আরো উপস্থিত ছিলেন- ঝিনাইদহ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য মোস্তাকিম মনির, পৌর কাউন্সিলর, কলেজের শিক্ষক কর্মকর্তা, সাংবাদিক, সুধীসমাজ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।  সংবর্ধনা প্রদান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, আপনারা যে প্রত্যাশা নিয়ে হিজলকে মেয়র পদে নির্বাচিত করেছেন, আপনাদের সেই উদ্দেশ্য সফল করতে সব ধরনের সহযোগিতা করব। আমি ঝিনাইদহ পৌরসভাকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিচ্ছি।

এসময় রেডিয়েন্ট গ্রুপের চেয়ারম্যান পৌর কলেজের একাডেমিক ভবন নির্মাণের জন্য ৫ কোটি টাকার আর্থিক সহায়তার ঘোষণা দেন। তিনি বলেন, পৌরবাসীর প্রত্যাশা পূরণ করে ঝিনাইদহ পৌরসভাকে আগামী প্রজন্মের বসবাস উপযোগী একটি আধুনিক পরিষ্কার-পরিচ্ছন্ন, যানজট ও মাদকমুক্ত মডেল পৌরসভায় রূপান্তর করতে সচেষ্ট থাকব।

ঝিনাইদহ পৌরসভার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠান। ছবি: ঝিনাইদহ প্রতিনিধি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //