বাংলাদেশের ফয়সালা রাজপথেই হবে: মিনু

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক রাসিক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, সামনে আরেকটি বিপ্লব হাতছানি দিচ্ছে। তারেক রহমান তার নেতৃত্ব দিয়ে সারা পৃথিবীর মানুষের হৃদয় জয় করেছেন। এবার বিজয়ের পতাকা আমাদের নেতা তারেক রহমানকে নিয়েই আনা হবে। বাংলাদেশের ফয়সালা আগামীদিনে রাজপথেই হবে।

আজ সোমবার (৭ নভেম্বর) সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ডিনস কমপ্লেক্সে আয়োজিত ঐতিহাসিক জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মিজানুর রহমান মিনু বলেন, বিপ্লব ও সংহতি দিবস আমাদের জাতিকে নতুন করে মুক্ত করে দিয়েছে। আদর্শিক মুক্ত মানুষের সংখ্যা এদেশে শতকরা ৯০ শতাংশের বেশি। বিপ্লব ও সংহতি দিবসে যদি সুগঠিত না হতো তাহলে বাংলাদেশ অনেক আগেই পৃথিবীর মানচিত্র থেকে হারিয়ে যেতো। কিন্তু আমরা বাংলাদেশের মানুষ লড়তে জানি, হাসিমুখে মরতে জানি। বারবার সেটা প্রমাণ করে গেছে আমাদের পূর্বপুরুষরা।

বিশ্ববিদ্যালয়ের জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের ব্যানারে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. মাসুদুল হাসান খানের (মুক্তা)। 

এছাড়া ফোরামের সভাপতি অধ্যাপক নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজবিজ্ঞানী অধ্যাপক আব্দুর রহমান সিদ্দিকি (অবঃ), বিশেষ অতিথি হিসেবে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল প্রমুখ উপস্থিত ছিলেন৷

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //