বাইক দুর্ঘটনায় এনএসআই কর্মকর্তা নিহত

বরগুনার আমতলীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. আল-আমিন হোসেন (৩৬) নামে জাতীয় নিরাপত্তা সংস্থার (এনএসআই) এক কর্মকর্তা নিহত হয়েছেন।

শুক্রবার (১১ নভেম্বর) রাতে ঢাকা-কুয়াকাটা মহাসড়কের খলিয়ান নামক স্থানে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রলির পিছনে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল আরোহী ওই কর্মকর্তা।

আল-আমিন হোসেন এনএসআই’র বরগুনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এ সময় তার সঙ্গে থাকা একই সংস্থার মাঠকর্মী আবু তাহের (৩৫) গুরুতরভাবে আহত হয়েছেন।

পুলিশ ও এনএসআই বরগুনা জেলা কার্যালয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে একটি তদন্তের কাজ শেষ করে মো. আল আমিন ও মাঠকর্মী আবু তাহের মোটরসাইকেলযোগে কলাপাড়া থেকে আমতলী আসছিলেন। এসময় আমতলী-কুয়াকাটা মহাসড়কের খলিয়ান পৌঁছলে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা খালি ট্রলির পিছনে মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই এনএসআই কর্মকর্তা নিহত হন এবং সাথে থাকা মাঠকর্মী গুরুতর আহত হন।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমতলী থানার পুলিশ দুর্ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক আল-আমিন হোসেনকে মৃত ঘোষণা করেন। আহত আবু তাহেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তবে, ঘটনাস্থলেই মারা যান ওই কর্মকর্তা। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ হস্তান্তর করা হবে। পুরো ঘটনাটা আমরা তদন্ত করছি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //