ছেলের মরদেহ দেখতে এসে বাবার মৃত্যু

যশোরের ঝিকরগাছায় ছেলের মরদেহ দেখতে এসে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জামাল হোসেন (৬৮)।

আজ শনিবার (১২ নভেম্বর) ৬টার দিকে বাড়ি থেকে নোয়ালি গ্রামে ব্যাটারিচালিত ভ্যানে যাওয়ার সময় গদখালী বাজারে সড়ক দুর্ঘটনার শিকার হন তিনি।

জানা গেছে, আহতাবস্থায় যশোর জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হলে আজ সকাল ৯টার দিকে তিনি মারা যান। 

নিহত জামাল হোসেন বেনাপোলের কাগজপুকুর গ্রামের বাসিন্দা। 

স্বজনরা জানান, জামাল হোসেনের বড় ছেলে জিয়ার শ্বশুরবাড়ি ঝিকরগাছা থানার নোয়ালি গ্রামে। জিয়া সেখানে পরিবারসহ বসবাস করতেন। গতকাল শুক্রবার (১১ নভেম্বর) রাতে হার্ট অ্যাটাকে জিয়ার মৃত্যু হয়।

ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে জামাল হোসেন পরিবারের অন্য সদস্যদের নিয়ে তার মরদেহ দেখার জন্য বাড়ি থেকে ব্যাটারিচালিত ভ্যানে রওনা হন। পথিমধ্যে গদখালী বাজারে কামরুলের দোকানের সামনে ভ্যানটি পৌঁছালে একটি বিড়াল দৌড়ে রাস্তা পার হওয়ার সময় ভ্যানের সাথে ধাক্কা লাগে এবং ভ্যানটি রাস্তার ওপর উল্টে পড়ে যায়। এতে জামাল হোসেন মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত প্রাপ্ত হন। তার সাথে থাকা অন্য লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার তাকে জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //