এখন আর ভিক্ষার চাল দেওয়ার জন্য মিসকিন পাওয়া যায় না: মতিয়া চৌধুরী

এখন আর দেশে ভিক্ষার চাল নেওয়ার জন্য মিসকিন পাওয়া যায় না দাবি করে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেন, আওয়ামী লীগ যা বলে, তা বাস্তবায়ন করে। শেখ হাসিনা যা বলেন, জীবনের ঝুঁকি নিয়ে হলেও তা করে দেখান। দেশ উন্নয়নের চরম শিখরে। বাংলাদেশে কিছু রাজনৈতিক কবিরাজ আছে, যারা দেশের দুঃসময়ের জন্য স্বপ্ন দেখেন এবং ভবিষ্যতবাণী করেন। আর শেখ হাসিনা এসব রাজনৈতিক কবিরাজদের এন্টিবায়োটিক চিকিৎসা দেন।

আজ শনিবার (১২ নভেম্বর) বিকেলে জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, অতীতে সবাই ক্ষমতায় এসেছে পেছন দরজা দিয়ে, একমাত্র আওয়ামী লীগই এসেছে জনগণের ভোটের মাধ্যমে। ৬ দফা প্রশ্নে মানুষ বঙ্গবন্ধুকে ভোট দিয়েছিল, বঙ্গবন্ধু মানুষকে মুক্তি দিয়েছেন। আপনারা আলোকিত ও উন্নত দেশের স্বার্থে শেখ হাসিনাকে পুণরায় ভোট দেবেন, শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করবে। অতীতে অনেক সরকার ক্ষমতায় ছিলেন, কিন্তু নারীর ক্ষমতায়ন শব্দটি পেপারে আসা শুরু হয়েছে শেখ হাসিনার আমলে।

যারা বর্ণচোরা, দিনে স্বাধীনতার কথা বলে, রাতের অন্ধকারে জামাতের সাথে আতাত করে, তাদের প্রতিরোধ করতে হবে বলেও তিনি আহ্বান জানান।

সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার, কেন্দ্রীয় সদস্য মারুফা আক্তার পপি, ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন প্রমুখ।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম.এ মান্নান খান সম্মেলনে সভাপতিত্ব করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //