দেবীগঞ্জে অস্ত্রসহ আটক ২

পঞ্চগড়ের দেবীগঞ্জে ঢাকাগামী নৈশ কোচে পিস্তল ও আট রাউন্ড গুলিসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

দেবীগঞ্জ থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার (১৩ নভেম্বর) রাত সোয়া ১১টায় ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বাস থামায় পুলিশ। পরে এসআই হাফিজ হায়দার ও এসআই আব্দুর রাজ্জাক বাসে থাকা যাত্রীদের তল্লাশি চালায়। এসময় বগুড়া সদরের সুত্রাপুর এলাকার মোশারফ হোসেনের ছেলে মাসুম কামাল (৬৭) ও দক্ষিণ ধায়োপাড়া এলাকার শাহজাহান আলীর ছেলে আহসান হাবীবকে (৩৩) আটক করা হয়। এদের মধ্যে মাসুম কামালের দেহ তল্লাশি করে আট রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। পরে আটক দুই যুবককে থানায় নেওয়া হয়।

সূত্র জানায়, মাসুম কামাল উপজেলার কোটভাজনী অংকুপাড়া এলাকায় তার বাসার গৃহকর্মীর নানা বাড়িতে বেড়াতে এসেছিলেন গতকাল সন্ধ্যায়। পরে রাতেই বগুড়ার উদ্দেশ্যে রওনা দেন তারা।

এদিকে আটক মাসুম কামাল পিস্তলটির লাইসেন্স আছে বলে জানান এবং লাইসেন্সের একটি ফটোকপি দেখান। তবে রাতে আটক করার কারণে তাৎক্ষণিক লাইসেন্সের বৈধতা যাচাই করা সম্ভব হয়নি।

দেবীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার রুনা লায়লা বলেন, অধিকতর যাচাইয়ের জন্য আটক দুই ব্যক্তিকে পুলিশ সুপারের কার্যালয়ে পাঠানো হয়েছে। এসপি স্যার নিজেই জিজ্ঞাসাবাদ ও যাচাই শেষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //