সাভারে ছুরিকাঘাতে আহত এসিল্যান্ড

ঢাকার সাভারে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আবু বকর সিদ্দিক নামে এক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গুরুতর আহত হয়েছেন।

গতকাল সোমবার (১৪ নভেম্বর) রাতে সাভারের সিঅ্যান্ডবি এলাকায় এ ঘটনা ঘটে। তাঁকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত আবু বকর সিদ্দিক পটুয়াখালীর কলাপাড়া উপজেলার এসি ল্যান্ড হিসেবে কর্মরত। তিনি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার হাকুড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে। তিনি সাভারের লাইভস্টক একাডেমিতে সার্ভে অ্যান্ড সেটেলমেন্ট বিষয়ে প্রশিক্ষণার্থী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা বলেন, সোমবার রাত সাড়ে ১১টার দিকে সাভারের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ড এলাকায় বাস থেকে নামার পর আবু বকর সিদ্দিক হেঁটে যাচ্ছিলেন। এ সময় চার থেকে পাঁচজন তাঁর পথ রোধ করেন। এরপর তাঁকে ছুরিকাঘাত করে তাঁর কাছ থেকে টাকা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যান। পরে স্থানীয় কয়েকজন তাঁকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক উজ্জ্বল হোসেন বলেন, তাঁকে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তাঁর বুক, পেট ও হাতে পাঁচটি জখম পাওয়া গেছে। তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে।

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য বলেন, গত অক্টোবর মাসের শেষ সপ্তাহ থেকে আবু বকর সিদ্দিক সাভারে সার্ভে অ্যান্ড সেটেলমেন্ট বিষয়ে প্রশিক্ষণ নিচ্ছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //