আ.লীগ নেতার বিরুদ্ধে এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ

পিতার জন্ম সনদে স্বাক্ষর নিতে গিয়ে এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। 

পলাতক আনোয়ার হোসেনকে গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার, স্কুলের শিক্ষার্থী-শিক্ষক ও এলাকার সাধারণ জনতা।

আজ রবিবার (২০ নভেম্বর) বিকালে কাতলাগাড়ী নতুন বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১০ নভেম্বর বৃহস্পতিবার কৃষ্ণনগর গ্রামের মৃত মোজাহার শেখের ছেলে ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ও বর্তমান মেম্বর আনোয়ার হোসেনের বাড়িতে ভুক্তভোগীকে তার পিতার জন্ম সনদে স্বাক্ষর দেওয়ার কথা বলে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ উঠে। পরে ভুক্তভোগী কিশোরী বাড়ি ফিরে তার পরিবারের কাছে জানালে ভিকটিমের মা বাদী হয়ে শৈলকুপা থানায় মামলা দায়ের করেন। ১০ দিন অতিবাহিত হলেও আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ওসি ঠাকুর দাস মন্ডল জানান, সারুটিয়া ইউনিয়নে এক এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের ঘটনায় ইউপি সদস্য আনোয়ার হোসেন ও তার সহযোগী হাসানের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //