ICT Division

বরিশালে গৃহবধূকে গলাকেটে হত্যা

বরিশালের বাবুগঞ্জে গৃহবধূকে গলাকেটে হত্যা ও গৃহকর্তাকে কুপিয়ে জখম করে টাকা-স্বর্ণালংকার লুট করেছে দুর্বৃত্তরা। তবে পুলিশ বলছে বিষয়টি পরিকল্পিত হত্যাকাণ্ড।

আজ মঙ্গলবার (২২ নভেম্বর) রাত দেড়টার দিকে উপজেলার দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া গ্রামে এই ঘটনা ঘটেছে।

হত্যাকাণ্ডের শিকার গৃহবধূ মারুফা বেগম (৩০) রাকুদিয়া গ্রামের বাসিন্দা রড সিমেন্টের ব্যবসায়ী ও উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মিলন খানের স্ত্রী। আহত স্বামী মিলন খান (৪১) বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। মারুফা ৮ ও ৪ বছর বয়সী দুই ছেলের জননী। তিনি মিলন খানের দ্বিতীয় স্ত্রী।

মিলনের ভাই সবুজ খান সাংবাদিকদের জানান,  রাত দেড়টার দিকে বাসার কলাপসিবল গেট ভেঙে দুর্বৃত্তরা প্রবেশ করে। তারা বাসায় থাকা নগদ আড়াই লাখ টাকা ও তিন ভরি ওজনের স্বর্ণালংকার লুট করার সময় মারুফা বাধা দেয়। তখন তার গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা। মারুফাকে রক্ষায় স্বামী মি‌লন এগিয়ে গেলে তাকেও কুপিয়েছে তারা।

বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। বিষয়টি তদন্ত করা হচ্ছে। ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। হাসপাতালে চিকিৎসাধীন স্বামী মিলন খান পুলিশের নজরদারীতে রয়েছে।

বরিশাল জেলার পুলিশ সুপার মো. ওয়াহিদুল ইসলাম বলেন, পারিবারিক বিরোধ ছিলো। সেই জেরে এই ঘটনা ঘটতে পারে। বিষয়টি তদন্ত চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //